Advertisement
২০ এপ্রিল ২০২৪
IPL 2021

কাজের ব্যস্ততার মধ্যেও অন্য শহরে গিয়ে আইপিএল দেখে এসেছি

আশা করছি, আগামী বছর এই সমস্যা কাটিয়ে উঠতে পারব আমরা। তত দিন পর্যন্ত আইপিএল থাক মুঠোফোনে, ছোট পর্দায় বা সিরিজে।

আইপিএল নিয়ে পরমব্রত।

আইপিএল নিয়ে পরমব্রত।

পরমব্রত চট্টোপাধ্যায়
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২১ ১৪:৪১
Share: Save:

খুব যে ক্রিকেট পাগল, তা নই। তাছাড়া নানা কাজের ব্যস্ততাও থাকে সারাক্ষণ। ফলে, খেলা দেখার সময় বা সুযোগ পাই না। তার মধ্যেও যখনই সুযোগ পেয়েছি বা পাই, আইপিএল দেখি। খুব খারাপ লাগে না। কলকাতার ছেলে। খুব স্বাভাবিক ভাবেই কলকাতা নাইট রাইডার্সের সমর্থক। অইন মর্গ্যান তার মধ্যে বেশ প্রিয়। ভাল লাগে ওঁর খেলা দেখতে। তবে এ বারের কেকেআর-এর টিমে আর কোন কোন খেলোয়াড় আছে, কাজের চাপে এখনও জেনে উঠতে পারিনি।

সুযোগ পেলে নিজের শহর ছেড়ে অন্য শহরেও আইপিএলের খেলা দেখতে পৌঁছে যেতে পারি। তাই ইডেনে যেমন খেলা দেখেছি, অন্য শহরের স্টেডিয়ামে বসেও উপভোগ করেছি আইপিএল। অনেকেই বলেন, বিজ্ঞাপন নির্ভর খেলা হওয়ায় এখানে নাকি বিজ্ঞাপনী বাহুল্য বেশি। ওসব কোনও দিনই ভেবে দেখিনি। এটুকু বলতে পারি, খেলা দেখতে বসে বা মাঠে গিয়ে খুব খারাপ লাগেনি। তবে কোনও কুসংস্কার নেই আমার খেলা নিয়ে। শুধু খেলা কেন, কোনও বিষয় নিয়েই নেই।

গত বছর করোনার জন্য দেশে আইপিএল হয়নি। এ বছর হচ্ছে। কিন্তু মাঠে গিয়ে খেলা দেখার তো কোনও উপায়ই নেই। কারণ, সেই করোনা। আশা করছি, আগামী বছর এই সমস্যা কাটিয়ে উঠতে পারব আমরা। তত দিন পর্যন্ত আইপিএল থাক মুঠোফোনে, ছোট পর্দায় বা সিরিজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR parambrata chatterjee IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE