Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2021

আইপিএল-এ জুয়াড়িদের মাধ্যমে করোনা? দিল্লির স্টেডিয়ামে বাড়তি ২ রহস্যজনক কর্মী

এই ২ জনের মাধ্যমে জুয়াড়িদের কাছে তথ্য যেত বলেও খবর।

রহস্য বাড়ছে কোটলা নিয়ে।

রহস্য বাড়ছে কোটলা নিয়ে। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২১ ১০:০৭
Share: Save:

আইপিএল-এর কড়া জৈব সুরক্ষা বলয় ভেদ করে কী করে করোনাভাইরাস হানা দিল, সেটা যেমন ক্রিকেটাররা বুঝতে পারছেন না, তেমনি সৌরভ গঙ্গোপাধ্যায়ও কিছুই ভেবে উঠতে পারছেন না। কিন্তু একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে আসছে।

যেমন জানা যাচ্ছে, গত ২ মে দিল্লিতে যে ম্যাচ হয়েছিল, তার জন্য দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশন (ডিডিসিএ) অরুণ জেটলি স্টেডিয়াম পরিষ্কার রাখার দায়িত্বে সেদিন ৪০ জন কর্মীকে রেখেছিল। মোট ৪০ জনের নামই নথিভুক্ত করা হয়েছিল। কিন্তু মোট ৪২ জন সেদিন স্টেডিয়াম রক্ষণাবেক্ষণের দায়িত্বে ছিলেন। এই বাড়তি ২ জন কী ভাবে ঢুকলেন? কে, কী ভাবে তাঁদের ঢুকতে দিল? এই প্রশ্নগুলো এখন উঠছে।

কাকতালীয় হলেও জুয়াড়ি সন্দেহে দিল্লি পুলিশ ২ জনকে গ্রেপ্তার করেছে। জানা গিয়েছে, ওই দু’জনও অরুণ জেটলি স্টেডিয়ামে কর্মী হিসেবেই ছিল। সেই সুযোগে তারা পিচ সংক্রান্ত নানা তথ্য জুয়াড়িদের দিত। ফলে ম্যাচ গড়াপেটা নিয়ে সন্দেহ তো রয়েইছে, এ বার একই সঙ্গে প্রশ্ন উঠছে এই দুজনের থেকেই আইপিএল-এ করোনা থাবা বসালো কিনা, যার জেরে গোটা প্রতিযোগিতাই বাতিল হয়ে গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

betting Feroz Shah Kotla Bookie IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE