Advertisement
০২ মে ২০২৪
IPL 2021

কেন শেষ মুহূর্তে ধোনিদের দল থেকে সরে গেলেন, জানালেন অস্ট্রেলীয় জোরে বোলার

ভারতে করোনা আবার মাথাচাড়া দিয়ে উঠেছে। প্রায় ১ লক্ষেরও বেশি মানুষ রোজই নতুন করে আক্রান্ত হচ্ছেন। কোনও দলই এবার নিজেদের ঘরের মাঠে খেলতে পারবে না।

জস হ্যাজেলউড

জস হ্যাজেলউড ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২১ ১২:৪৩
Share: Save:

শেষ মুহূর্তে হঠাৎ আইপিএল থেকে নাম তুলে নেওয়ার কারণ জানালেন জস হ্যাজেলউড। জৈব সুরক্ষা বলয়ের কারণেই ভারতে এসে খেলতে চাননি চেন্নাই সুপার কিংসের এই অস্ট্রেলীয় জোরে বোলার। গত মরসুমে খুব বেশি ম্যাচ না খেললেও এই মরসুমে তাঁকে ব্যবহার করতে চেয়েছিল চেন্নাই সুপার কিংস। হ্যাজেলউড বলেন, ‘‘আমার নিভৃতবাস নিয়ে কোনও সমস্যা নেই। তবে জৈব সুরক্ষা বলয় আইপিএলের ক্ষেত্রে কতটা কঠিন হবে তা নিয়ে চিন্তায় ছিলাম। কঠোর নিভৃতবাস হলে সমস্যা হত।’’

ভারতে করোনা আবার মাথাচাড়া দিয়ে উঠেছে। প্রায় ১ লক্ষেরও বেশি মানুষ রোজই নতুন করে আক্রান্ত হচ্ছেন। কোনও দলই এবার নিজেদের ঘরের মাঠে খেলতে পারবে না। ছয়টি জায়গায় ঘুরে ঘুরে খেলতে হবে তাদের। গত মরসুমে চেন্নাই সুপার কিংসের হয়ে তিনটি ম্যাচে একটি উইকেট পেয়েছিলেন অস্ট্রেলিয়ান এই জোরে বোলার।

এর আগে রয়্যাল চ্যালেঞ্জার্সের জস ফিলিপে, সানরাইজার্স হায়দরাবাদের মিচেল মার্শও ভারতে আসেননি। মার্শ গত মরসুমে মাত্র একটি ম্যাচ খেলেই প্রতিযোগিতার বাইরে চলে যান। তারপরও সানরাইজার্স হায়দরাবাদ তাঁকে রেখে দিয়েছে এ মরসুমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni Chennai Super kings IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE