Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL

কবে মাঠে নামবেন কেন উইলিয়ামসন? জানালেন ট্রেভর বেলিস

চলতি আইপিএলে ভাল ফল করতে হলে মিডল অর্ডারে উইলিয়ামসনকে প্রয়োজন। সেটা ইংল্যান্ডের প্রাক্তন প্রশিক্ষক বেশ ভাল জানেন।

কেন উইলিয়ামসনকে দ্রুত পেতে মরিয়া সানরাইজার্স হায়দরাবাদ শিবির।

কেন উইলিয়ামসনকে দ্রুত পেতে মরিয়া সানরাইজার্স হায়দরাবাদ শিবির। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২১ ২১:০৩
Share: Save:

কেন উইলিয়ামসনকে নিয়ে সমস্যায় পড়েছে সানরাইজার্স হায়দরাবাদ শিবির। কোন বিদেশির পরিবর্তে তাঁকে মাঠে নামানো হবে সেটা ঠিক করা আছে। কিন্তু নিউজিল্যান্ডের অধিনায়ক এখনও পুরোপুরি ফিট নন। দলের সঙ্গে অনুশীলন করলেও এখনও ম্যাচ খেলার অবস্থায় নেই এই ডানহাতি ব্যাটসম্যান। সেটা প্রথম ম্যাচের শেষে জানিয়েও দিলেন মুখ্য প্রশিক্ষক ট্রেভর বেলিস

এমনিতেই হায়দরাবাদের মিডল অর্ডারে বিস্তর সমস্যা আছে। জনি বেয়ারস্টো ৫৫ ও মণীশ পাণ্ডে ৬১ রানে অপরাজিত থাকলেও ডেভিড ওয়ার্নারের দলকে ১০ রানে হারতে হয়েছিল। চলতি আইপিএলে ভাল ফল করতে হলে মিডল অর্ডারে উইলিয়ামসনকে প্রয়োজন। সেটা ইংল্যান্ডের প্রাক্তন প্রশিক্ষক বেশ ভাল জানেন। তাই বলছেন, “উইলিয়ামসনকে ম্যাচের জন্য পুরো সুস্থ হতে আরও কিছুটা সময় লাগবে। নেটে আরও কিছুটা সময় কাটাতে হবে। খেলার অবস্থায় এলে ও জনি বেয়ারস্টোর জায়গায় দলে ঢুকবে। কিন্তু তার আগে তো ওকে ম্যাচ ফিট হতে হবে। ভারতের বিরুদ্ধে গত সিরিজে জনি অনেক রান করেছে। কিন্তু উইলিয়ামসন ফিট হয়ে গেলে ও প্রথম পছন্দ হবে।”

মিডল অর্ডার নাইটদের বিরুদ্ধে ব্যর্থ হলেও একটা সময় হায়দরাবাদ কিন্তু জেতার মতো জায়গায় চলে এসেছিল। ২৪ বলে দরকার ছিল ৫৭। টি-টোয়েন্টি যুগে এই রান তাড়া করে জেতা মোটেও অসম্ভব ছিল না। যদিও ওয়ার্নারের দল পারেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE