Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2021

প্রিয় ভারতের জন্য মন খারাপ পিটারসনের

করোনার দ্বিতীয় ঢেউতে বেসামাল গোটা ভারতবর্ষ।

কেভিন পিঁটারসন

কেভিন পিঁটারসন ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২১ ১৬:৪২
Share: Save:

ভারতের জন্য মনখারাপ কেভিন পিটারসনের। কোভিডের কারণে মঙ্গলবার আইপিএল স্থগিত ঘোষণা হওয়ার পর টুইটারে প্রাক্তন ইংল্যান্ড ক্রিকেটার লেখেন, ‘আমার প্রিয় ভারতবর্ষকে এভাবে কষ্ট পেতে দেখে খুব খারাপ লাগছে। ভারতবাসীর কান্না আমার হৃদয় ভেঙ্গে দিচ্ছে। তবে এই সমস্যা কাটিয়ে উঠবে ভারত। আরও শক্তিশালী হয়ে ফিরে আসবে তারা। এই পরিস্থিতিতেও ভারত উদার, একথা আমরা সকলেই জানি’।

করোনার দ্বিতীয় ঢেউতে বেসামাল গোটা ভারতবর্ষ। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থেকেও একাধিক দলের বেশ কয়েকজন ক্রিকেটার আক্রান্ত হওয়ায় আতঙ্ক আরও বেড়েছে। ভারতীয় বোর্ডের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে যারা আইপিএলে অংশ নিয়েছিলেন তাঁদের নিরাপত্তার কথা চিন্তা করে সমস্ত ব্যবস্থা নেওয়া হবে।

আইপিএল চলাকালীন কোভিডে প্রথম আক্রান্ত হয়েছিলেন বরুণ চক্রবর্তী, সন্দীপ ওয়ারিয়র এরপর চেন্নাই সুপার কিংসের সহকারী প্রশিক্ষক লক্ষ্মীপতি বালাজি ও আরও এক সদস্য আক্রান্ত হন। মঙ্গলবার হায়দরাবাদের ঋদ্ধিমান সাহা ও দিল্লির অমিত মিশ্র আক্রান্ত হওয়ার পর আর ঝুঁকি নিতে চায়নি বিসিসিআই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kevin Pietersen COVID-19 IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE