Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Kieron Pollard

IPL 2021: পোলার্ডের অনন্য কীর্তি, প্রথম ক্রিকেটার হিসেবে টি২০-তে রেকর্ড ক্যারিবীয় অলরাউন্ডারের

পোলার্ডের বলে শর্ট ফাইন লেগে রাহুলের ক্যাচ ধরেন যশপ্রীত বুমরা। সঙ্গে সঙ্গে এই অনন্য রেকর্ড গড়লেন ক্যারিবীয় অলরাউন্ডার।

অনবদ্য রেকর্ডও গড়লেন কায়রন পোলার্ড।

অনবদ্য রেকর্ডও গড়লেন কায়রন পোলার্ড। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২১ ০৯:০৫
Share: Save:

পঞ্জাব কিংসের বিরুদ্ধে শুধু ম্যাচ জেতা নয়, টি২০ ক্রিকেটে এক অনবদ্য রেকর্ডও গড়লেন কায়রন পোলার্ড। প্রথম কোনও ক্রিকেটার এমন রেকর্ড গড়লেন তিনি। লোকেশ রাহুলের উইকেট নেওয়ার সঙ্গে সঙ্গেই এই রেকর্ড দখল করলেন ক্যারিবিয়ান অলরাউন্ডার।

৩৪ বছরের পোলার্ড হলেন প্রথম কোনও ক্রিকেটার যিনি ১০ হাজারের বেশি রান করেছেন এবং তিনশোটি উইকেট নিয়েছেন। শর্ট ফাইন লেগে রাহুলের ক্যাচ ধরেন যশপ্রীত বুমরা। সেই সঙ্গে এই অনন্য রেকর্ড গড়লেন পোলার্ড। তার আগে ক্রিস গেলের উইকেট নিয়েছিলেন তিনি। মঙ্গলবার ম্যাচের সেরাও হয়েছেন পোলার্ড।

টস জিতে রোহিত শর্মা ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। পঞ্জাবকে ১৩৫ রানে আটকে রাখেন মুম্বইয়ের বোলাররা। ব্যাট করতে নেমে চার উইকেট হারিয়ে সেই রান তুলে নেন রোহিতরা। সৌরভ তিওয়ারি করেন ৪৫ রান। হার্দিক পাণ্ড্য অপরাজিত থাকেন ৪০ রানে। বল হাতে আট রান দিতে দুই উইকেট নেওয়ার পর ব্যাট হাতে সাত বলে ১৫ রান করে ম্যাচ জেতান পোলার্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kieron Pollard T20 Cricket Mumbai Indians
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE