Advertisement
১১ মে ২০২৪
Mumbai Indians

IPL 2021: পঞ্জাবকে ৬ উইকেটে হারিয়ে জয়ে ফিরল মুম্বই ইন্ডিয়ান্স

তিন ম্যাচ হারের পর অবশেষে জিতল মুম্বই ইন্ডিয়ান্স।

জয়ে পেল মুম্বই ইন্ডিয়ান্স

জয়ে পেল মুম্বই ইন্ডিয়ান্স টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২১ ২৩:১৮
Share: Save:

জয়ের সরনীতে ফিরল মুম্বই ইন্ডিয়ান্স। পঞ্জাব কিংসের বিরুদ্ধে.৬ উইকেটে জয় পেলেন রোহিত শর্মারা।

শুরু থেকেই ব্যাটিং বিপর্যয়ের সামনে পড়ে পঞ্জাব কিংস। ২১ রান করে কায়রন পোলার্ডের বলে যশপ্রীত বুমরার হাতে ক্যাচ দিয়ে আউট হন কেএল রাহুল। ক্রুণাল পাণ্ড্যর বলে আউট হন মনদীপ সিংহ। ১৫ রান করে আউট হন তিনি। দলে ফিরলেও ব্যর্থ ক্রিস গেল। ১ রান করে আউট হন তিনি। পোলার্ডের বলে আউট হন গেল। দলের হাল ধরেন নিকোলাস পুরান ২৯ বলে ৪২ রান করে রাহুল চাহারের বলে বোল্ড হন তিনি। দীপক হুডা করেন ২৮ রান। ৬ উইকেট হারিয়ে পঞ্জাবের ইনিংস শেষ হয় ১৩৫ রানে।

দুটি করে উইকেট পান পোলার্ড ও বুমরা। এক ওভার বল করে ৮ রান দিয়ে দুটি উইকেট পান পোলার্ড। চার ওভার বল করে ২৪ রান দেন বুমরা। একটি করে উইকেট পান চাহার ও ক্রুণাল।

জবাবে ব্যাট করতে নেমে ব্যর্থ হন রোহিত শর্মা। ১০ বলে ৮ রান করা মুম্বই অধিনায়কের উইকেট নেন রবি বিষ্ণোই। সূর্য কুমার যাদবকেও ফেরান তিনিই। প্রথম বলেই তাঁকে বোল্ড করেন বিষ্ণোই। দলের রান তখন সবে ১৬। এরপর মুম্বইয়ের হাল ধরেন কুইন্টন ডি' কক ও সৌরভ তিওয়ারি। ২৭ রান করে মহম্মদ শামির বলে বোল্ড হন ডি' কক। নাথান ইলিস, অর্শদীপ সিংহদের নিয়ন্ত্রিত কিছুটা চাপে পড়ে যায় মুম্বই। ৪৫ রান করে ইলিসের বলে আউট হন সৌরভ। তবে জিততে সমস্যা হয়নি গতবারের চ্যাম্পিয়নদের। পোলার্ড ও হার্দিক পাণ্ড্যের দলকে জয়ের রাস্তা দেখান। হার্দিক অপরাজিত থাকেন ৪০ রান করে। ৭ বলে ১৫ রান করে অপরাজিত থাকেন পোলার্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Indians Punjab Kings IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE