Advertisement
০৯ মে ২০২৪
KKR

IPL 2021: আইপিএল নিলামে বিরাট দর পেতে পারেন কেকেআর-এর এই অলরাউন্ডার

ব্যাট হাতে ঝড় তোলার পাশাপাশি বল হাতেও উইকেট পাচ্ছেন কেকেআর-এর এই ক্রিকেটার।

বেঙ্কটেশ আয়ার

বেঙ্কটেশ আয়ার টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২১ ১৪:১৭
Share: Save:

আগামী মরসুমে ভাল দাম পেতে পারেন বেঙ্কটেশ আয়ার। এমনটাই মনে করেন সঞ্জয় মঞ্জরেকর। আইপিএল-এর দ্বিতীয় পর্যায়ে অলরাউন্ডার হিসেবে তিনি নিজেকে প্রমাণ করেছেন। ফলে আগামী মরসুমে তাঁকে দলে পেতে আসরে নামতে পারে অনেকেই। ব্যাট হাতে ঝড় তোলার পাশাপাশি বল হাতেও উইকেট পাচ্ছেন কেকেআর-এর এই ক্রিকেটার।

মঞ্জরেকর বলেন, ‘‘পরের মরসুমে ১২-১৪ কোটি টাকা পেতে পারে বেঙ্কটেশ। ঘরোয়া ক্রিকেটেও ওর রেকর্ড বেশ ভাল। গড় ৪৭, স্ট্রাইক রেট ৯২। ও জানে টি২০-তে কী করে ব্যাট করতে হয়। কঠিন ওভারে বল করার দক্ষতাও র‍য়েছে বেঙ্কটেশের। সেই কারণেই আগামী মরসুমে ও অনেক বেশি দাম পাবে।’’

মধ্যপ্রদেশের এই অলরাউন্ডার আইপিএল-এর দ্বিতীয় পর্বে সুযোগ পেয়েছেন। আর সুযোগ পেয়েই দারুণ ভাবে তা কাজে লাগাচ্ছেন। ছয় ম্যাচে ২০০ রান করার পাশাপাশি তিনটি উইকেট পেয়েছেন বেঙ্কটেশ। ইকনমি রেট নয়ের নিচে।

মঞ্জরেকর মনে করেন, টি২০ ম্যাচের রং একাই বদলে দিতে পারেন বেঙ্কটেশ। তিনি বলেন, ‘‘ও ব্যাকফুটে খেলতে পছন্দ করে। এগিয়ে এসে খুব বেশি মারে না। কাট, পুল এই সমস্ত শট খেলে। জোর করে কোনও বাজে শট খেলে না। সেই কারণে ও ম্যাচ ঘুরিয়ে দিতে পারে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR Venkatesh Iyer Sanjay Manjrekar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE