Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ নভেম্বর ২০২১ ই-পেপার

তবু ঘুরে দাঁড়ানোর আশা করছেন কেকেআর অধিনায়ক অইন মর্গ্যান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৯ এপ্রিল ২০২১ ২৩:৫১
হতাশ মর্গ্যান।

হতাশ মর্গ্যান।
ছবি আইপিএল

দিল্লি ক্যাপিটালসের কাছে হারতে হয়েছে ৭ উইকেটে। শুধু তাই নয়, পৃথ্বী শ এবং শিখর ধওয়নের দাপটে ম্যাচে কার্যত খুঁজেই পাওয়া যায়নি কলকাতা নাইট রাইডার্সকে। সপ্তম ম্যাচে পঞ্চম বার হারের মুখ দেখার পর কেকেআর অধিনায়ক অইন মর্গ্যান দলের অভিজ্ঞ ক্রিকেটারদের আরও দায়িত্ব নেওয়ার অনুরোধ করলেন।

বৃহস্পতিবার ম্যাচের পর মর্গ্যান বলেছেন, “আগামী দিনে আমি চাই দলের অভিজ্ঞ ক্রিকেটাররাও আরও দায়িত্ব নিক। নিজেদের খেলা আরও সৎ ভাবে বিচার করতে হবে আমাদের। না হলে, যারা পরিশ্রম করছে এবং মাঠে নেমে ভাল খেলছে তাদের উপর অবিচার করা হবে।” মর্গ্যান নিজেই অভিজ্ঞ ক্রিকেটার হয়ে আবার শূন্য করেছেন। একমাত্র আন্দ্রে রাসেল বাদে কেউ দাঁড়াতে পারেননি।

হেরেও অবশ্য মর্গ্যান ইতিবাচক। বলেছেন, “আশা করা যায় আমরা দ্রুত ঘুরে দাঁড়াব। আমাদের দলে অনেক প্রতিভা রয়েছে। কিন্তু শুধু প্রতিভার উপর ভিত্তি করে বেশিদূর এগনো যায় না। মাঠে নেমে তার উদাহরণ দিতে হয়। আমরা সেই কাজটা এখনও পারিনি।”

Advertisement

দিল্লির বিরুদ্ধে দলের প্রতিটি বিভাগই যে ব্যর্থ, তা স্বীকার করেছেন মর্গ্যান। বলেছেন, “খুবই হতাশ। মাঝের দিকে অনেক উইকেট হারিয়েছি। রাসেল আমাদের ১৫০-এ পৌঁছে দিল। কিন্তু বোলিংয়ের ক্ষেত্রেও খুব ধীরগতিতে খেলেছি আমরা।”

আরও পড়ুন

Advertisement