Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IPL 2021

সাত উইকেটে রাজস্থানকে হারাল মুম্বই

টসে জিতে রাজস্থানকে ব্যাট করতে পাঠান রোহিত শর্মা। ইনিংসের শুরুটা ভাল ভাবে করলেও যশপ্রীত বুমরা, ট্রেন্ট বোল্টের নিয়ন্ত্রিত বোলিংয়ের ফলে বড় রান তুলতে ব্যর্থ হয় রাজস্থান।

কুইন্টন ডি' কক

কুইন্টন ডি' কক ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২১ ২০:৫০
Share: Save:

কুইন্টন ডি' কক ও ক্রুণাল পাণ্ড্যের ঝড়ো ব্যাটিংয়ের ওপর ভর করে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে সাত উইকেটে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স। ৯ বল বাকি থাকতেই প্রয়োজনীয় ১৭২ রান তুলে নেয় তারা। ছটি চার ও দুটি ছক্কার সাহায্যে ৫০ বলে ৭০ রান করে অপরাজিত থাকেন ডি' কক।

টসে জিতে রাজস্থানকে ব্যাট করতে পাঠান রোহিত শর্মা। ইনিংসের শুরুটা ভাল ভাবে করলেও যশপ্রীত বুমরা, ট্রেন্ট বোল্টের নিয়ন্ত্রিত বোলিংয়ের ফলে বড় রান তুলতে ব্যর্থ হয় রাজস্থান। ৪ উইকেটে ১৭১ রানে শেষ হয় তাদের ইনিংস। ৩২ বলে ৪১ করেন জস বাটলার। অর্ধ শতরানের দোরগোড়ায় এসে আউট হন অধিনায়ক সঞ্জু স্যামসনও (২৭ বলে ৪২) । ৩১ বলে ৩৫ রান করে আউট হন শিবম দুবে। ৪ ওভার বল করে ৩৩ রান দিয়ে ২ উইকেট নেন রাহুল চাহার। ৪ ওভারে মাত্র ১৫ রান দিয়ে ১টি উইকেট পান বুমরা। বোল্ট ৪ ওভারে ৩৭ রান দিয়ে পান ১ উইকেট।

ভাল শুরু করে মুম্বইও। ওপেনার রোহিত আর ডি' ককের জুটিতে ওঠে ৪৯ রান। ১৭ বলে ১৪ রানে আউট হন অধিনায়ক রোহিত শর্মা। ১০ বলে ১৬ রান করে ক্রিস মরিসের বলে ফেরেন সূর্যকুমার যাদব। ভাল বল করেও দলকে জেতাতে ব্যর্থ ক্রিস মরিস। ৪ ওভারে ৩৩ রান দিয়ে ২ উইকেট নেন তিনি। ৩.৩ ওভারে ৩৭ রান দিয়ে ১ উইকেট পান মুস্তাফিজুর রহমান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan Royals Mumbai Indians IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE