Advertisement
০৫ মে ২০২৪
IPL 2021

সঞ্জু স্যামসনের ইনিংস হৃদস্পন্দনের হার বাড়িয়ে দিয়েছিল লোকেশ রাহুলের

কিছু ভুল হলেও জয় দিয়ে প্রতিযোগিতা শুরু করতে পেরে খুশি রাহুল।

জয় দিয়ে প্রতিযোগিতা শুরু করতে পেরে খুশি রাহুল।

জয় দিয়ে প্রতিযোগিতা শুরু করতে পেরে খুশি রাহুল। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২১ ১৩:০২
Share: Save:

উইকেটের পিছনে দাঁড়িয়ে হৃদস্পন্দনের হার বেড়ে গিয়েছিল লোকেশ রাহুলের। সোমবার রাজস্থান রয়্যালসের সামনে ২২২ রানের লক্ষ্য রেখেছিল পঞ্জাব কিংস। সঞ্জু স্যামসনের শতরানে ভর করে সেই লক্ষ্য প্রায় ছুঁয়ে ফেলেছিল রাজস্থান। শেষ বলে ম্যাচ জিতে নেয় রাহুলের পঞ্জাব।

অধিনায়ক হিসেবে প্রথম ম্যাচ খেলতে নেমেই শতরান করেন সঞ্জু। ৬৩ বলে ১১৯ রান করেন তিনি। শেষ বলে ম্যাচ জেতার জন্য দরকার ছিল ৫ রান। ৬ মারতে গিয়ে আউট হয়ে যান সঞ্জু। এ বারের আইপিএল-এ প্রথম ম্যাচেই জয় তুলে নিল পঞ্জাব। ম্যাচ শেষে রাহুল বলেন, “হৃদস্পন্দনের হার বাড়ছিল তবে আশা ছাড়িনি। বিশ্বাস ছিল দুটো উইকেট নিতে পারলেই আমরা ম্যাচে ফিরে আসব। প্রথম ১০-১১ ওভারে আমরা ভাল বোলিং করেছিলাম। পরিকল্পনা অনুযায়ী বল করছিল বোলাররা। সঞ্জুর বিরুদ্ধে বল করা সব সময়ই কঠিন। গত বছরের ম্যাচের কথা আমরা ভাবিনি।”

কিছু ভুল হলেও জয় দিয়ে প্রতিযোগিতা শুরু করতে পেরে খুশি রাহুল। ব্যাট হাতে ৯১ রান করেন তিনি। মাত্র ৯ রানের জন্য শতরান হাতছাড়া হয় তাঁর। রাহুলকে সঙ্গ দেন ক্রিস গেল এবং দীপক হুডা। রাহুল বলেন, “হুডার ইনিংসটা দারুণ ছিল। এই রকম ব্যাটিংই দলের থেকে চাই আমরা। ভয়ডরহীন ক্রিকেট খেলতে চাই আমরা। হুডা ভাল ব্যাট করে, গেলও ভাল ব্যাট করে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan Royals KL Rahul IPL 2021 Punjab Kings
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE