Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ অক্টোবর ২০২১ ই-পেপার

IPL 2021: আইপিএলের ২০০তম ম্যাচে বিরাট দুরমুশ কোহলী, কলকাতার কাছে হার ৯ উইকেটে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২০ সেপ্টেম্বর ২০২১ ২২:২২
হতাশ কোহলী।

হতাশ কোহলী।
ছবি টুইটার

দ্বিতীয় পর্বের শুরুতেই সহজ জয় পেল কলকাতা নাইট রাইডার্স। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ৯ উইকেটে জিতল তারা। টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন বিরাট। মাত্র ৯২ রানেই গুটিয়ে যায় আরসিবি-র ইনিংস। জবাবে মাত্র এক উইকেট হারিয়ে জয়ের প্রয়োজনীয় রান তুলে নেয় কেকেআর।

ওপেন করতে নেমে প্রসিদ্ধ কৃষ্ণের বলে এলবিডব্লিউ হন আরসিবি অধিনায়ক। ৫ রান করে ফেরেন তিনি। আর এক ওপেনার দেবদত্ত পাড়িক্কল ২২ রান করলেও বাকি সকলেই ব্যর্থ হন। বরুণ চক্রবর্তীর স্পিনের সামনে তাসের ঘরের মতো ভেঙে পড়ে আরসিবি-র ইনিংস।

শ্রীকর ভরত কিছুটা ধরে খেলার চেষ্টা করলেও বড় শট মারতে গিয়ে আউট হন তিনিও। ১৯ বলে ১৬ রান করে ফেরেন আইপিএল-এ অভিষেক করা ক্রিকেটার। ব্যর্থ হন গ্লেন মাক্সওয়েল (১৭ বলে ১০), এবি ডিভিলিয়ার্স(০), সচিন বেবি (১৭ বলে ৭), ওয়ানিন্দু হাসরঙ্গ (০)।

Advertisement


জবাবে কেকেআর-কে জেতাতে মুখ্য ভূমিকা নেন শুভমন গিল এবং আইপিএল-এ অভিষেককারী বেঙ্কটেশ আইয়ার। অর্ধশতরানের দিকে এগিয়ে যাচ্ছিলেন শুভমন। কিন্তু ৪৮ রানের মাথায় যুজবেন্দ্র চহালের বলে মহম্মদ সিরাজের হাতে ক্যাচ দিয়ে ফিরে যান। কিন্তু সেই ওভারেই তিনটি চার মেরে ম্যাচ জেতান বেঙ্কটেশ। ২৭ বলে ৪১ রানে অপরাজিত থাকেন তিনি।

দারুণ বল করেন কেকেআর বোলাররা। চার ওভার বল করে ১৩ রান দিয়ে তিন উইকেট নেন বরুণ চক্রবর্তী। চার ওভারে ২৪ রান দিয়ে দু’ উইকেট পান লকি ফার্গুসন। তিন ওভারে মাত্র নয় রান দিয়ে তিন উইকেট নেন আন্দ্রে রাসেল। ২৪ রান দিয়ে একটি উইকেট পেয়েছেন প্রসিদ্ধ কৃষ্ণ।

আরও পড়ুন

Advertisement