Advertisement
১১ মে ২০২৪
IPL

কেন জোরে বোলারদের সুইপ মারেন, অশ্বিনকে আড্ডায় জানিয়ে দিলেন ধওয়ন

শিখর ধওয়নের সময়টা বেশ ভাল যাচ্ছে। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৫৪ বলে ৮৫ রানের পর এ বার পঞ্জাব কিংসের বিরুদ্ধে ৪৯ বলে ৯২।

দারুণ ছন্দে রয়েছেন শিখর ধওয়ন।

দারুণ ছন্দে রয়েছেন শিখর ধওয়ন। ছবি - টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২১ ২১:৪২
Share: Save:

চলতি আইপিএলে শিখর ধওয়নের সময়টা বেশ ভাল যাচ্ছে। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৫৪ বলে ৮৫ রানের পর এ বার পঞ্জাব কিংসের বিরুদ্ধে ৪৯ বলে ৯২। দুটো ইনিংসের ক্ষেত্রেই দেখা গিয়েছে জোরে বোলারদের একাধিক সুইপ শট মারছেন এই বাঁহাতি। দিল্লি ক্যাপিটালসের সতীর্থ রবিচন্দ্রন অশ্বিনকে ম্যাচের শেষে সেটাই জানালেন শিখর।

ধওয়ন বললেন, “সাধারণত কোনও জোরে বোলার ইয়র্কার কিংবা ওয়াইড ইয়র্কার করলে ড্রাইভ করে চার মারা খুবই কঠিন। তাই ওদের বলের জোরকে কাজে লাগিয়ে সুইপ শট মারছি। সীমিত ওভারের ক্রিকেটে এই শটে অনেক রান করা যায়। তবে ম্যাচে রান পেতে হলে নেটে প্রচুর অনুশীলন করতে হয়। আমি প্রতিদিন নেটে এই শটগুলো আরও ভাল ভাবে রপ্ত করার চেষ্টা করি।”

৩ ম্যাচে ২টো জয় নিয়ে ঝুলিতে ৪ পয়েন্ট। দিল্লির পরবর্তী দুই প্রতিপক্ষ মুম্বই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দরবাদ। তবে চিপকের মাঠে খেলার জন্য শিখরের থেকেও বেশি খুশি অশ্বিন। সেটা নিয়েও বেশ মজা করলেন এই ওপেনার। বললেন, “এতদিন আমরা ম্যাচ জিতিয়েছি। এ বার তোমার কাছে আরও উইকেট নেওয়ার সুযোগ আসছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE