Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
IPL 2021

‘মাহি মার রহা হ্যায়’ চেন্নাইয়ের মহড়ায়, সুস্থ হচ্ছেন জাডেজা

ধোনির ব্যাটিংয়ের একটি ভিডিয়ো প্রকাশ করে সিএসকে। যেখানে দেখা যায়, শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে রয়েছেন চেন্নাইয়ের ‘থালা’।

দুরন্ত: ছক্কার অনুশীলন ধোনির, দর্শক রায়ডু।

দুরন্ত: ছক্কার অনুশীলন ধোনির, দর্শক রায়ডু। সিএসকে টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২১ ০৭:০৪
Share: Save:

চেন্নাই সুপার কিংসের অনুশীলনে নেটে ব্যাট করতে গিয়ে প্রথম বলই উড়িয়ে দিলেন এম এ চিদম্বরম স্টেডিয়ামের গ্যালারিতে। ঠিক যেমন সিনেমার পর্দায় তাঁকে দেখা যেত একের পর এক বল উড়িয়ে দিতে। বন্ধুরা বলে উঠতেন, ‘মাহি মার রহা হ্যায়।’ একই রকম দৃশ্য ফুটে উঠল বৃহস্পতিবার সিএসকে-র প্রস্তুতিতে।

Advertisement

ধোনির ব্যাটিংয়ের একটি ভিডিয়ো প্রকাশ করে সিএসকে। যেখানে দেখা যায়, শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে রয়েছেন চেন্নাইয়ের ‘থালা’। গত বার ধোনির মন্থর ব্যাটিং নিয়ে প্রশ্ন উঠেছিল ক্রিকেটমহলে। ধোনির প্রস্তুতি দেখেই যে কেউ বলে দিতে পারেন, এ বার সে সব সমালোচনা থেকে দূরে থাকতে চান সিএসকে অধিনায়ক। আগে থেকেই তাই বড় শট নেওয়ার অনুশীলনে মগ্ন তিনি। চেন্নাই পৌঁছনোর আগে ওজনও কমিয়েছেন ধোনি। ভারতের মাটিতে ফের হলুদ জার্সিতে নামার সুযোগে বাজিমাত করে যেতে চান ধোনি।

বৃহস্পতিবারই ব্যাট ও বল হাতে নেটে ফিরলেন রবীন্দ্র জাডেজা। চেন্নাইয়ের টুইটারেই প্রকাশিত হয় সেই ভিডিয়ো। জাডেজা যদিও চেন্নাইয়ের শিবিরে এখনও যোগ দেননি। রাজকোটেই কোনও একটি মাঠে নেটে দেখা যায় তাঁকে। ব্যাট হাতে জাডেজাকে খুব একটা আগ্রাসী দেখায়নি। এত দিন পরে নেটে ফিরে ব্যাটের মাঝখান দিয়েই বল খেলার চেষ্টা করেন তিনি। বল হাতে যদিও চেনা মেজাজে জাডেজা। এক জায়গায় ক্রমাগত বল করে চলেন তিনি।

চেন্নাই শিবিরে যোগ দিয়েছেন গত বারের আবিষ্কার ঋতুরাজ গায়কোয়াড়। যোগ দিচ্ছেন রবিন উথাপ্পাও। প্রাক্তন নাইট তারকা এ দিন জানিয়েছেন, চেন্নাইয়ের হয়ে তিনি ওপেন করতে চান। চেতেশ্বর পুজারাও টেস্ট সিরিজ শেষে বাড়িতে কয়েক দিনের জন্য সময় কাটিয়ে উড়ে যাবেন চেন্নাই। বৃহস্পতিবারই শ্রীলঙ্কার তরুণ পেসার মাথিশা পাথিরানাকে নিল সিএসকে। আর এক মালিঙ্গা হিসেবে পরিচিত পাথিরানা। গত বার অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে দ্রুততম ডেলিভারি আসে তাঁর হাত থেকে। তাই এ বারের আইপিএলে বিশেষ আকর্ষণ হয়ে উঠতে পারেন শ্রীলঙ্কার তরুণ পেসার।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.