Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2021

চেন্নাইয়ের হয়ে ২০০ ম্যাচ খেলা ‘বুড়ো’ ধোনি চিন্তায় পড়ে গিয়েছেন

চেন্নাই সুপার কিংসের হয়ে ২০০তম ম্যাচে জয় পেয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি।

ম্যাচের পর ধোনি।

ম্যাচের পর ধোনি। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২১ ১০:১৫
Share: Save:

চেন্নাই সুপার কিংসের হয়ে ২০০তম ম্যাচে জয় পেয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি। তাঁর দল শুক্রবার পঞ্জাব কিংসকে হারিয়েছে ৬ উইকেটে। কিন্তু ২০০তম ম্যাচের পরিসংখ্যান চিন্তায় ফেলেছে ‘ক্যাপ্টেন কুল’কে। ধোনির মনে হচ্ছে, তাঁর বয়স হয়ে গিয়েছে।

শুক্রবার ম্যাচের পরে বলেছেন, “বয়স হয়ে যাওয়ার একটা অদ্ভুত অনুভূতি হচ্ছে। লম্বা যাত্রাপথ কাটিয়ে এলাম। ২০০৮-এ সব শুরু হয়েছিল। শুধু ভারত নয়, অনেক জায়গায় খেলেছি। প্রথমে দক্ষিণ আফ্রিকা, তারপর দুবাইয়ে খেলেছি। দেশে ফিরেছি। কিন্তু কোনওদিন ভাবিনি মুম্বই আমাদের ঘরের মাঠ হবে।”

মুম্বইয়ের উইকেট নিয়ে বরাবরই সমস্যা রয়েছে ধোনির। আগের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে হারার পর তা আরও বোঝা গিয়েছিল। ধোনি বলেছেন, “২০১১-তে শেষ বার মুম্বইয়ের উইকেট নিয়ে খুশি হয়েছিলাম। তার আগে স্পিন ছিল, কিন্তু জোরে বোলাররাও সাহায্য পেত। নতুন করে উইকেট হওয়ার পর মানিয়ে নিতে সমস্যা হচ্ছে। উইকেট ভাল সন্দেহ নেই, কিন্তু সেই দিনের পরিস্থিতির উপর নির্ভর করছে। আজ বল নড়াচড়া করেছে, কিন্তু বেশি সুইং করেনি। আজ শিশিরও ছিল না।”

পঞ্জাব ইনিংসের প্রথম দিকেই দীপক চাহারের ৪টি ওভার শেষ করে দেন ধোনি। সে প্রসঙ্গে বললেন, “গত কয়েক বছর ধরে চাহার ডেথ বোলার হিসেবে উন্নতি করেছে ঠিকই। কিন্তু বাকিদের থেকে বেশি উইকেটও নেয়। তাই আক্রমণ করতে চাইলে কেন ওর চারটে ওভারই শুরুতে কাজে লাগাব না?”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CSK Mahendra Singh Dhoni IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE