Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

IPL 2021: ‘ভাই’-এর সঙ্গে রোজ ঝামেলা ধোনির, কারণ জানালেন সিএসকে অধিনায়ক নিজেই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৫ সেপ্টেম্বর ২০২১ ১০:৩৪
মহেন্দ্র সিংহ ধোনির এমন রূপ দেখে অবাক সকলেই।

মহেন্দ্র সিংহ ধোনির এমন রূপ দেখে অবাক সকলেই।
—ফাইল চিত্র

তিনি ঠান্ডা মাথার’। অথচ তাঁকেই কি না দেখা গেল মাঠের মধ্যে মাথা গরম করতে। মহেন্দ্র সিংহ ধোনির এমন রূপ দেখে অবাক সকলেই। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে জিতে ধোনি জানালেন কি কারণে তাঁর ডোয়েন ব্র্যাভোর সঙ্গে গণ্ডগোল হয়েছিল তাঁর। ব্র্যাভোকে ভাইও পাতিয়ে ফেললেন ধোনি।

বিরাট কোহলীর দলের বিরুদ্ধে তিন উইকেট নেন ব্র্যাভো। ম্যাচের সেরাও হয়েছেন তিনি। ধোনি বলেন, “আমি ওকে ভাই বলি। প্রতি বার আমাদের ঝগড়া হয় ওর স্লো বল করা নিয়ে। ওকে বলি, ‘তুমি ব্যাটসম্যানকে চমকে দেওয়া জন্য স্লোয়ার দাও। কিন্তু ওরা জানে ব্র্যাভো স্লোয়ার দেবে। তাই ছ’টা আলাদা বল করার চেষ্টা করো। ওদের অবাক করে দাও স্লোয়ার না দিয়ে। ব্যাটসম্যানদের বোকা বানাও, কিন্তু অন্য ভাবে।”

টি২০ বিশ্বকাপে ভারতীয় দলের মেন্টর হিসেবে কাজ করবেন ধোনি। তার আগে চেন্নাই দলকে ফের এক বার আইপিএল জেতাতে চাইবেন তিনি। ধোনি জানেন তাঁর দলের অন্যতম সেরা অস্ত্র ব্র্যাভো। ধোনি বলেন, “টি২০ ক্রিকেটে অন্যতম সেরা ব্র্যাভো। বিশ্বের বিভিন্ন জায়গায় খেলেছে ও। বিভিন্ন পরিস্থিতির মধ্যে খেলেছে ব্র্যাভো। দলের প্রয়োজনে সব সময় দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছে ও।”

Advertisement

দলে মইন আলি থাকলেও তাঁকে দিয়ে বল করাননি ধোনি। তিনি বলেন, “মইনকে বলেছিলাম এক দিক থেকে বল করাব। কিন্তু পরে সিদ্ধান্ত পাল্টে ফেলি। ঠিক করি ব্র্যাভোকে দিয়ে বল করাব। কারণ ওকে দেরিতে বল করাতে আনলে কঠিন সময়ের মধ্যে টানা চার ওভার বল করতে হত। সেটা চাইনি।”

আরও পড়ুন

Advertisement