Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
RCB

IPL 2021: তাঁর দল ততটা সাহসী নয়, বলে দিলেন বিরাট কোহলী

শুরুটা ভালই করেছিল আইসিবি। দুই ওপেনার কোহলী এবং দেবদত্ত পাড়িক্কল ১১১ রানের জুটি গড়েন।

অশনি শঙ্কেত দেখছেন অধিনায়ক।

অশনি শঙ্কেত দেখছেন অধিনায়ক। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ০৮:৪৪
Share: Save:

কলকাতা নাইট রাইডার্সের পর চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধেও হার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। এ বারের আইপিএল-এই শেষ বার অধিনায়কত্ব করবেন বিরাট কোহলী। কিন্তু দ্বিতীয় পর্বে পরপর দুই ম্যাচে হেরে অশনি শঙ্কেত দেখছেন অধিনায়ক। দলকে আরও সাহসী হওয়ার নির্দেশ দিলেন তিনি।

শুরুটা ভালই করেছিল আইসিবি। দুই ওপেনার কোহলী এবং দেবদত্ত পাড়িক্কল ১১১ রানের জুটি গড়েন। কিন্তু তাঁরা ফিরতেই আর কোনও ব্যাটসম্যান দলকে বড় রানের দিকে এগিয়ে নিয়ে যেতে পারলেন না। কোহলী বলেন, “পিচ একটু মন্থর হয়ে গিয়েছিল ঠিকই। তবে মনে হয় ১৫-২০ রান কম করেছি আমরা। ১৭৫ রান হলে জয় নিশ্চিত ছিল। বল হাতে বেশি সাহসও দেখাতে পারিনি আমরা।”

Advertisement

কোহলীর মতে ডেথ ওভারে দারুণ বল করেছে চেন্নাই। তিনি বলেন, “আমাদের ইনিংসের শেষের দিকে দারুণ বল করল ওরা। ইয়র্কার, স্লোয়ার খুব ভাল ভাবে ব্যবহার করেছে চেন্নাই।” দলকে ভবিষ্যতে আরও সাহসী হয়ে ওঠার নির্দেশ দিলেন কোহলী। তিনি বলেন, “প্রথম ৫-৬ ওভারে এক্স ফ্যাক্টরটা ছিল না আমাদের মধ্যে। আমাদের জয়ের পথে ফিরতে হবে। এই হার খুবই হতাশার। যেন খেলার মধ্যেই ছিলাম না আমরা। কঠিন সময়ে আরও সাহসিকতার প্রয়োজন। খুব তাড়াতাড়ি এগোচ্ছে এই প্রতিযোগিতা।”

চেন্নাইয়ের বিরুদ্ধে ছয় উইকেটে হারলেও লিগ টেবিলে তিন নম্বরেই রয়েছেন কোহলীরা

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.