Advertisement
২৫ এপ্রিল ২০২৪
KKR

IPL 2021: মুম্বইয়ের বিরুদ্ধে উইকেট পাননি, তবু ম্যাচ শেষে সেরা উপহার পেলেন কলকাতার বরুণ

একাধিক বার ভারতীয় দলে খেলার সুযোগ এলেও কখনও চোট, কখনও বা ফিটনেস পরীক্ষায় পাশ করতে না পেরে ছিটকে যেতে হয়েছিল বরুণকে।

বিরাট উপহার অপেক্ষা করেছিল বরুণ চক্রবর্তীর জন্য।

বিরাট উপহার অপেক্ষা করেছিল বরুণ চক্রবর্তীর জন্য। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ০৯:১৮
Share: Save:

মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে উইকেট না পেলেও ম্যাচ শেষে বিরাট উপহার অপেক্ষা করেছিল বরুণ চক্রবর্তীর জন্য। সচিন তেন্ডুলকরের সঙ্গে দেখা করার সুযোগ পেলেন তিনি। মুম্বই দলের মেন্টর সচিন টিপসও দিলেন ভারতের হয়ে টি২০ বিশ্বকাপে সুযোগ পাওয়া বরুণকে

সচিনের সাক্ষাৎ পাওয়া বরুণ সেই মুহূর্তটিকে ফ্রেমবন্দি করেছেন। কলকাতার স্পিনার সেই ছবি টুইট করেন। সেই সঙ্গে সচিনের থেকে পাওয়া টিপসটিও ভাগ করে নিয়েছেন সকলের সঙ্গে। সচিন তাঁকে বলেছেন, “কখনও স্বপ্নের পিছনে দৌড়নো বন্ধ করো না, স্বপ্ন সত্যি হবেই।”

সচিনের এই বার্তা যে মনে রাখবেন বরুণ, তা বলাই যায়। একাধিক বার ভারতীয় দলে খেলার সুযোগ এলেও কখনও চোট, কখনও বা ফিটনেস পরীক্ষায় পাশ করতে না পেরে ছিটকে যেতে হয়েছিল বরুণকে। শ্রীলঙ্কার বিরুদ্ধে শেষ পর্যন্ত অভিষেক ঘটে তাঁর। তিনটি টি২০ ম্যাচ খেলেন বরুণ। পেয়েছিলেন মাত্র দু’টি উইকেট।

তাতে যদিও টি২০ বিশ্বকাপের দলে জায়গা পেতে অসুবিধা হয়নি। এ বারের আইপিএল-এ নয় ম্যাচে ১০টি উইকেট নিয়েছেন বরুণ। সংযুক্ত আরব আমিরশাহিতে তাই ভারতীয় দল তাঁর উপর ভরসা রেখেছে। সঙ্গে পেয়ে গেলেন সচিনের বার্তাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR Varun Chakraborty IPL 2021 Sachin Tendulkar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE