Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৬ ডিসেম্বর ২০২১ ই-পেপার

IPL 2021: ওয়ার্নারের বাদ পড়ার পিছনে অন্য গন্ধ পাচ্ছেন মঞ্জরেকর

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৪ অক্টোবর ২০২১ ২০:৩৩
ডেভিড ওয়ার্নার।

ডেভিড ওয়ার্নার।
ফাইল ছবি

গত কয়েক মরসুমে ঝুরি ঝুরি রান করেছেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। কিন্তু চলতি মরসুমটা একেবারেই ভাল যায়নি ডেভিড ওয়ার্নারের কাছে। আইপিএল-এর প্রথম পর্বে নেতৃত্ব খুইয়ে দল থেকে বাদ পড়েছিলেন। দ্বিতীয় পর্বেও একই চিত্র। কিছুদিন আগেই তিনি জানিয়ে দিয়েছেন, এ বারের আইপিএল-এ আর দেখা যাবে না তাঁকে। রবিবারের ম্যাচে তাঁকে দর্শকাসনে বসে দলকে সমর্থন করতে দেখা গিয়েছে।

সঞ্জয় মঞ্জরেকর এ দৃশ্য মেনে নিতে পারেননি। তাঁর মতে, সম্পূর্ণ অক্রিকেটীয় কারণে বাদ দেওয়া হয়েছে ওয়ার্নারকে। এক ক্রিকেট ওয়েবসাইটে বলেছেন, “ক্রিকেট ছাড়া অন্য কোনও কারণেই বাদ পড়েছে ও। গত কয়েক বছরে ওর রানের খতিয়ান দেখলে চমকে যেতে হয়। আমার মতে, আইপিএল-এর অন্যতম সেরা ব্যাটার ও।”

Advertisement

মঞ্জরেকরের সংযোজন, “আমি নিশ্চিত, খুব বেশি দিন ওর খারাপ ছন্দ চলত না। শুধুমাত্র রান না পাওয়ার কারণে ওকে বাদ দেওয়া আমার যুক্তিসঙ্গত মনে হচ্ছে না। জানি না আসল কারণ কী। কেন এত দ্রুত এ রকম সিদ্ধান্ত নেওয়া হচ্ছে কে জানে। নিশ্চয়ই কিছু একটা গন্ডগোল হয়েছে।”

প্রথম পর্বে ওয়ার্নারের নেতৃত্বে ৬টির মধ্যে মাত্র একটি ম্যাচে জিতেছিল হায়দরাবাদ। কেন উইলিয়ামসনকে অধিনায়ক করেও অবশ্য তাদের ভাগ্য ফেরেনি।

আরও পড়ুন

Advertisement