Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: পঞ্জাবের বিরুদ্ধে কোহলীর কথাতেই সাফল্য পেয়েছেন চহাল, কী বলেছিলেন বিরাট

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ পড়ার পর নির্বাচকদের জবাব দিতে যেন উদগ্রীব হয়ে রয়েছেন যুজবেন্দ্র চহাল। প্রায় প্রতিটি ম্যাচেই তিনি নিজেকে প্রমাণ করছেন।

চহালকে আলিঙ্গন বিরাটের।

চহালকে আলিঙ্গন বিরাটের।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২১ ১৭:৫৫
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে বাদ পড়ার পর নির্বাচকদের জবাব দিতে যেন উদগ্রীব হয়ে রয়েছেন যুজবেন্দ্র চহাল। প্রায় প্রতিটি ম্যাচেই তিনি নিজেকে প্রমাণ করছেন। রবিবারও পঞ্জাবের বিরুদ্ধে তিন উইকেট নিয়ে তিনি আলোচনার কেন্দ্রে।

ম্যাচের পর তিনি নিজের বোলিংয়ের রহস্য ফাঁস করে বলে গেলেন, “আমার পরিকল্পনা খুব সহজ ছিল। নিজের শক্তি অনুযায়ী বোলিং করেছি। লেংথে বৈচিত্র আনতেই সাফল্য পেয়েছি। এ ধরনের উইকেটে ১৬০ ভাল স্কোর। বিরাট কোহলী আমাকে বলেছিল মাঝের ওভারগুলোয় উইকেটের পিছনে না ছুটে বেশি করে ডট বল করতে। সেটাই করেছি।”

চহালের সংযোজন, “বিপক্ষ দলে শক্তিশালী ব্যাটার ছিল। তাই কোনও ভাবেই লুজ বল করতে চাইনি। ম্যাচের শুরু থেকেই রাশ আমাদের হাতে ছিল। যে ভাবে আমিরশাহিতে প্রথম দুটো ম্যাচে হারার পর আমরা ঘুরে দাঁড়িয়েছি, তা দলের ঐক্যের কারণেই সম্ভব হয়েছে।”

চহাল বল হাতে তিন উইকেট নেওয়া ছাড়াও ব্যাট হাতে আরসিবি-র হয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন গ্লেন ম্যাক্সওয়েল। অর্ধশতরান করে আরসিবি-র রান ভাল জায়গায় পৌঁছে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021 RCB Yuzvendra Chahal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE