Advertisement
০৮ মে ২০২৪
Nitish Rana

IPL 2021: নীতীশ রানার শটে মাঠের ধারে ঘটে গেল বিপত্তি, দেখুন ভিডিয়ো

ব্যাটিং পজিশনে সামান্য অদল-বদল করার পরেই আইপিএল-এ অন্য ছন্দে দেখা যাচ্ছে নীতীশ রানাকে। ব্যাট হাতে তিনি যেন আরও ভয়ঙ্কর হয়ে উঠেছেন।

নীতীশ রানা।

নীতীশ রানা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২১ ২০:১৮
Share: Save:

ব্যাটিং পজিশনে সামান্য অদল-বদল করার পরেই আইপিএল-এ অন্য ছন্দে দেখা যাচ্ছে নীতীশ রানাকে। ব্যাট হাতে তিনি যেন আরও ভয়ঙ্কর হয়ে উঠেছেন। অসাধারণ খেলছেন কেকেআর-এর হয়ে। এতটাই মারমুখী মনোভাব নিয়ে খেলছেন তিনি যে, তাঁর বাউন্ডারিতে ভেঙে গেল ক্যামেরার কাচ।

রবিবার সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে প্লে-অফের দৌড়ে এক ধাপ এগিয়ে গিয়েছে কেকেআর। সেই ম্যাচেই কলকাতার ইনিংসের ১৮তম ওভারে ঘটেছে এই ঘটনা। জেসন হোল্ডারের একটি বলে পুল করেন রানা। রশিদ খান সেই শট আটকানোর চেষ্টা করলেও ব্যর্থ। বাউন্ডারি লাইনের পাশেই রাখা ছিল একটি ভ্রাম্যমাণ ক্যামেরা। বল সোজা গিয়ে সেই ক্যামেরার কাচে লাগে এবং সেটি টুকরো টুকরো হয়ে যায়। রশিদ সেই ঘটনা দেখে হাসতে থাকেন।

রবিবারের ম্যাচে হায়দরাবাদকে সহজেই হারিয়ে দেয় কলকাতা। হায়দরাবাদের ১১৫ রানের জবাবে শুভমন গিলের ৫৭ রানের সৌজন্যে ৪ উইকেটে জেতে অইন মর্গ্যানের দল। ১৩ ম্যাচে ১২ পয়েন্ট রয়েছে কলকাতার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nitish Rana KKR IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE