Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ অক্টোবর ২০২১ ই-পেপার

IPL 2021: ‘কঠিন ম্যাচ’ জিতে কাকে কৃতিত্ব দিলেন মর্গ্যান, নারাইন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৮ সেপ্টেম্বর ২০২১ ২১:৪৭
অইন মর্গ্যান ও সুনীল নারাইন

অইন মর্গ্যান ও সুনীল নারাইন
টুইটার

তিন উইকেটে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে জয় কলকাতা নাইট রাইডার্সের। কঠিন অবস্থা থেকে ম্যাচ জিতে খুশি নাইট অধিনায়ক অইন মর্গ্যান। ম্যাচের সেরা সুনীল নারাইন কৃতিত্ব দিলেন কলকাতার বোলিং কোচকে। দিল্লি অধিনায়ক ঋষভ পন্থের মতে আর ১০ রান বেশি হলেই জিততে পারতেন তাঁরা।

জয়ের পর মর্গ্যান বলেন, “দারুণ খুশি। তিন দিনে দু’টি ম্যাচ খেলতে হয়েছে। দু’পয়েন্ট পেয়েছি। টস জিতে ফিল্ডিং করা সহজ নয়। খুব হিসাব করে খেলেছে সকলে। দুটো দলই খুব ভাল খেলেছে। গরমের মধ্যে খেলতে হয়েছে। সকলেই ভাল খেলেছে। কঠিন ম্যাচ ছিল দিল্লির বিরুদ্ধে। পুরো কৃতিত্ব কোচ ব্রেন্ডন ম্যাকালামের। ওর চিন্তা ভাবনাই সকলকে এক করে দিয়েছে।”

Advertisement

ম্যাচের সেরা নারাইন বলেন, “এই মাঠে বেশ কিছু খেলা দেখেছি। জানতাম স্পিন পাব। অনেক কিছুর মধ্যে দিয়ে যাচ্ছিলাম। বোলিং কোচের কৃতিত্ব পুরোটাই। মিডল অর্ডারে ব্যাট করা কঠিন। পরিশ্রম কাজে দিয়েছে। আমার মনে হয় সকলে খুব ভাল খেলেছে। কিছু সমস্যা রয়েছে, তবে ভাল খেলছি।”

বল হাতে দুটো উইকেট নেওয়া বেঙ্কটেশ আইয়ার বলেন, “বল করতে পেরে দারুণ লাগল। আত্মবিশ্বাস ছিল যে বল হাতেও দলের কাজে লাগতে পারব। ইয়র্কার অনুশীলন করেছিলাম প্রচুর। সঠিক ভাবে বল করতে চেয়েছিলাম, সেটা পেরেছি। আমি সন্তুষ্ট। ব্যাটিং, বোলিং, ফিল্ডিং সব বিভাগে ভাল খেলতে চাই।”

হেরে গেলেও খুব বেশি ভাবতে রাজি নন পন্থ। তিনি বলেন, “১০ রান কম হয়েছিল আমাদের। দ্বিতীয় ইনিংসে উইকেট মন্থর হবে জানতাম। প্রতিটা দল জিততে চাইছে। আমরা ১০০ শতাংশ দিতে চাইছি। যদি না হয়, সেটার থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যাব। নতুন ব্যাটারদের জন্য ব্যাট করা কঠিন ছিল। শেষের দিকে বেশ কিছু উইকেট হারাই, সেই জন্য রানটা কম হল। বোলিং ভাল হয়েছে। খুব বেশি পরিবর্তন প্রয়োজন নেই।”

আরও পড়ুন

Advertisement