Advertisement
১০ মে ২০২৪
Virender Sehwag

T20 World Cup 2021: ভারতের টি২০ বিশ্বকাপের দল নিয়ে এ বার প্রশ্ন তুললেন সহবাগ

ভারতের প্রাক্তন ওপেনার কোনও যুক্তি খুঁজে পাচ্ছেন না চহালের না থাকার।

দল নির্বাচন নিয়ে অখুশি বীরেন্দ্র সহবাগ।

দল নির্বাচন নিয়ে অখুশি বীরেন্দ্র সহবাগ। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২১ ১৩:২৫
Share: Save:

টি২০ বিশ্বকাপে ভারত যে ১৫ জনের দল বেছে নিয়েছে তাতে পাঁচ জন স্পিনার থাকলেও নেই যুজবেন্দ্র চহাল। এ বারের আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে ১০ ম্যাচে ন’টি উইকেট নিয়েছেন তিনি। নিয়মিত খেলছেন বিরাট কোহলীর আরসিবি-র হয়ে। তবু ভারতীয় দলে জায়গা হল না তাঁর। কারণ বুঝতে পারছেন না বীরেন্দ্র সহবাগ

ভারতের প্রাক্তন ওপেনার কোনও যুক্তি খুঁজে পাচ্ছেন না চহালের না থাকার। এক সাক্ষাৎকারে সহবাগ বলেন, “এমন নয় যে চহাল আইপিএল-এ অন্য রকম কিছু করছে। সব সময় যে ভাবে বল করে সেটাই করেছে। শ্রীলঙ্কাতেও তাই করেছে। টি২০ ক্রিকেটে কী ভাবে বল করতে হয় ও জানে। জানি না তবু কেন ওকে দলে নেওয়া হল না।”

বিশ্বকাপে ভারতের টি২০ দলে রয়েছেন রবীন্দ্র জাডেজা, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর পটেল, রাহুল চাহার এবং বরুণ চক্রবর্তীর মতো স্পিনাররা। সহবাগ বলেন, “এমন নয় যে রাহুল শ্রীলঙ্কায় খুব ভাল বল করেছে। চহালকে বাদ দেওয়ার নিশ্চয়ই কোনও কারণ থাকবে। যে ভাবে চহাল বল করছে তাতে বিশ্বের যে কোনও দলে জায়গা পেতে পারে।”

বহু দিন পর টি২০ দলে ফিরেছেন অশ্বিন। অবাক করে দিয়েছিল সেই নির্বাচন। তবে এ বার দলে চহালের না থাকা নিয়ে প্রশ্ন তুললেন সহবাগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE