Advertisement
২৬ এপ্রিল ২০২৪
David Warner

IPL 2021: এ বারের আইপিএল-এ শেষ ম্যাচ খেলে ফেললেন ডেভিড ওয়ার্নার, কোচের ইঙ্গিত তেমনই

২০১৪ সাল থেকে শুরু করে প্রতি বছর আইপিএল-এ ৫০০-র উপর রান করেছেন ওয়ার্নার। দু’ বার হায়দরাবাদকে আইপিএল চ্যাম্পিয়ন করেছেন। কিন্তু এ বার ফর্মের ধারেকাছে নেই তিনি।

ওয়ার্নারের জন্য এ বারের আইপিএল সম্ভবত শেষ হয়ে গেল।

ওয়ার্নারের জন্য এ বারের আইপিএল সম্ভবত শেষ হয়ে গেল। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২১ ১২:২৯
Share: Save:

এ বারের আইপিএল ডেভিড ওয়ার্নারের জন্য সম্ভবত শেষ হয়ে গেল। সানরাইজার্স হায়দরাবাদের কোচ ট্রেভর বেলিস সেরকমই ইঙ্গিত দিয়েছেন। নতুন ক্রিকেটারদের আরও বেশি করে সুযোগ দিতে চাইছেন তাঁরা।

২০১৪ সাল থেকে শুরু করে প্রতি বছর আইপিএল-এ ৫০০-র উপর রান করেছেন ওয়ার্নার। দু’ বার হায়দরাবাদকে আইপিএল চ্যাম্পিয়ন করেছেন। কিন্তু এ বার ফর্মের ধারেকাছে নেই তিনি। আট ম্যাচে তাঁর রান ১৯৫। স্ট্রাইক রেট ১০৭.৭৩। সোমবার তাঁকে ছাড়াই নেমেছিল হায়দরাবাদ। এই মরসুমে এই নিয়ে দু’ বার বাদ পড়তে হল তাঁকে।

সোমবারের ম্যাচের পর বেলিস বলেন, ‘‘আমাদের আর প্লে-অফে যাওয়ার সম্ভাবনা নেই। তাই আমরা ঠিক করেছি তরুণ ক্রিকেটারদের আরও বেশি করে সুযোগ দেব। শুধু ম্যাচে খেলার সুযোগ করে দেব, তাই নয়, ওরা যাতে মাঠে দলের সঙ্গে থাকে, সেই সুযোগও করে দেব। আমাদের দলে অনেক ক্রিকেটার আছে, যারা মাঠেই আসেনি। আমরা তাদের এখনই খেলাতে না পারলেও চাই, তারা অন্তত যেন মাঠে আসুক। গত ম্যাচে এটাই করেছিলাম। আগামী কয়েকটা ম্যাচেও হয়ত এরকমই করব।’’

সোমবার রাজস্থানের বিরুদ্ধে ওয়ার্নার মাঠেই আসেননি। তিনি হোটেলে ছিলেন। বেলিস বলেন, ‘‘ও একা নয়, আরও কয়েকজন সিনিয়র ক্রিকেটার হোটেলে ছিল। আগামী কয়েক দিনে আমাদের বসে ১৮ জনের একটা দল বাছতে হবে, যাদের আমরা ঘুরিয়ে ফিরিয়ে খেলাব। অবশ্যই ওয়ার্নাররা হোটেলে থেকে দলকে উৎসাহ দেবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

David Warner IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE