Advertisement
১০ মে ২০২৪
IPL 2021

রোহিত-কোহলীর দ্বৈরথ দেখতে চেন্নাইয়ে বিশেষ অতিথিদের আমন্ত্রণ জানাচ্ছে বোর্ড

আগামী ৯ এপ্রিল শুরু হচ্ছে আইপিএল। চেন্নাইয়ে প্রথম ম্যাচে মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

৯ এপ্রিল মুখোমুখি রোহিত-কোহলী।

৯ এপ্রিল মুখোমুখি রোহিত-কোহলী। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২১ ২০:১০
Share: Save:

আগামী ৯ এপ্রিল শুরু হচ্ছে আইপিএল। চেন্নাইয়ে প্রথম ম্যাচে মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। রোহিত শর্মা এবং বিরাট কোহলীর দলের মুখোমুখি দ্বৈরথ দেখতে বিশেষ অতিথিদের আমন্ত্রণ জানাচ্ছে ভারতীয় বোর্ড। সমস্ত রাজ্য সংস্থার সভাপতি এবং সচিবকে খেলা দেখতে আমন্ত্রণ জানানো হয়েছে।

বোর্ডের তরফে চিঠি পাঠিয়েছেন সচিব জয় শাহ। ভারতে এই প্রতিযোগিতা ফেরায় তিনি কতটা খুশি, সেই অনুভূতিই প্রথমে উঠে এসেছে তাঁর বিবৃতিতে। লিখেছেন, “আপনারা সবাই চেয়েছিলেন আইপিএল ভারতেই হোক এবং সেটা সম্ভব করার জন্য যাবতীয় চেষ্টা করেছেন আপনারা। অতিমারি থামেনি। কিন্তু সেটাকে নিয়ন্ত্রণ করার জন্য যাবতীয় ব্যবস্থা নিয়েছি আমরা।”

এই প্রসঙ্গেই জয়ের কথায় উঠে এসেছে সফল ভাবে সৈয়দ মুস্তাক আলি ট্রফি, বিজয় হজারে ট্রফি এবং মহিলাদের ৫০ ওভারের ক্রিকেট আয়োজন করার কথা। রাজ্য সংস্থাগুলিকে জৈব সুরক্ষা বলয় তৈরি করার জন্য ধন্যবাদ জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli rohit sharma Jay Shah IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE