Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2021

সুযোগ পেলেই বীরু স্যরের সঙ্গে কথা বলবেন পৃথ্বী শ

এই নিয়ে টানা দুটি ম্যাচে প্রথম বলেই চার মারলেন তিনি।

পৃথ্বী শ।

পৃথ্বী শ। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২১ ২০:০৯
Share: Save:

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে পরপর তিনটি চার মেরে ইনিংস শুরু করেছিলেন তিনি। বৃহস্পতিবার কেকেআর-এর বিরুদ্ধে যেন আরও এক ধাপ এগিয়ে গিয়েছিলেন পৃথ্বী শ। শিবম মাভিকে পরপর ছ’টি চার মেরেছেন। শুধু তাই নয়, এই নিয়ে টানা দুটি ম্যাচে প্রথম বলেই চার মারলেন তিনি।

চার মেরে ইনিংস শুরু করা এক সময় অভ্যাসে পরিণত করে ফেলেছিলেন বীরেন্দ্র সহবাগ। পৃথ্বীও কি সেই দিকে এগোচ্ছেন? বৃহস্পতিবার ম্যাচের পর বলেছেন, “যখন মনে করি আমি ছন্দে রয়েছি তখন অন্য কোনও কিছু মাথায় রাখি না। ব্যাটিং করার সময় নিজের কথাও ভাবি না। শুধু চাই আমার দলকে জেতাতে। এখনও সুযোগ হয়নি। কিন্তু সুযোগ হলেই বীরু স্যরের সঙ্গে কথা বলব। কারণ উনি এমন একজন যিনি প্রথম বলে চার মারতে ভালবাসতেন।”

শিবমকে মারা ৬টি চারের ব্যাপারেও মুখ খুলেছেন পৃথ্বী। বলেছেন, “সত্যি বলতে ওভার শুরু হওয়ার আগে কিছু ভাবিনি। শুধু আলগা বলের কথা চিন্তা করছিলাম। জানতাম শিবম কোথায় আমাকে বল করবে। আমরা বয়স-ভিত্তিক প্রতিযোগিতায় একসঙ্গে চার-পাঁচ বছর খেলেছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE