Advertisement
১০ মে ২০২৪
RCB

IPL 2021: কেকেআর ম্যাচ হেরে কোহলীকেই দায়ী করলেন আরসিবি কোচ

কেকেআর ম্যাচের আগের দিনই আচমকা আরসিবি-র নেতৃত্ব ছাড়ার কথা ঘোষণা করেন বিরাট কোহলী। জানিয়ে দেন, এই মরসুমের পরেই নেতৃত্ব থেকে সরে দাঁড়াবেন তিনি।

বিরাট কোহলী।

বিরাট কোহলী। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২১ ১৬:২৫
Share: Save:

কেকেআর-এর কাছে হারের পর ঘুরিয়ে বিরাট কোহলীকেই দায়ী করলেন আরসিবি কোচ মাইক হেসন। জানিয়ে দিলেন, টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেওয়া উচিত হয়নি।

সোমবার ম্যাচের পর হেসন বলেছেন, “সত্যি বলতে, টসে জিতে ব্যাট নেওয়ার সিদ্ধান্ত হয়তো ভুল ছিল। ৯২ রান করার মতো উইকেট এটা ছিল না। অন্তত দেড়শো তোলা উচিত ছিল। সেই রানও যথেষ্ট হত কিনা সেটা তর্কের বিষয়। কারণ বলের গতি প্রকৃতি দ্বিতীয় ইনিংসে বদলাতে শুরু করেছিল।”

উল্লেখ্য, কেকেআর ম্যাচের আগের দিনই আচমকা আরসিবি-র নেতৃত্ব ছাড়ার কথা ঘোষণা করেন বিরাট কোহলী। জানিয়ে দেন, এই মরসুমের পরেই নেতৃত্ব থেকে সরে দাঁড়াবেন তিনি। অনেকেই মনে করছেন, এই খবরে আরসিবি ক্রিকেটারদের মনোবল ভেঙে গিয়েছে। যে কারণে কেকেআর-এর কাছে এমন ভাবে হারতে হয়েছে।

তবে এর উল্টো মত হেসনের। বলেছেন, “এই খবরে ক্রিকেটারদের মন বিক্ষিপ্ত হয়ে যাওয়ার কোনও সম্ভাবনা নেই। যত দ্রুত সম্ভব এই ঘোষণা করতে চেয়েছিলাম আমরা। প্রত্যেকেই এটা জানত। কেকেআর-এর বিরুদ্ধে দলের পারফরম্যান্সে তার কোনও প্রভাব পড়েনি। আমরা হেরেছি কারণ ব্যাট হাতে ভাল খেলতে পারিনি। দ্রুত উইকেট হারিয়েছি। তবে আমার বিশ্বাস, এই একই দল পরের ম্যাচগুলিতে ঘুরে দাঁড়াবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

RCB Virat Kohli KKR IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE