Advertisement
১৯ এপ্রিল ২০২৪
cheteshwar pujara

রাহুল দ্রাবিড়ের পরামর্শ মেনেই আইপিএলের মঞ্চে, জানালেন চেতেশ্বর পূজারা

রাহুল দ্রাবিড়ই সম্পূর্ণ বদলে দিয়েছেন তাঁকে। এমনটাই জানালেন পূজারা। তিনি বলেন, ‘‘প্রথম দিকে যখন টি২০ খেলা শুরু করি তখন মনে দ্বিধা কাজ করছিল।

এবার আইপিএলে নিজেকে প্রমাণ করতে মরিয়া পূজারা

এবার আইপিএলে নিজেকে প্রমাণ করতে মরিয়া পূজারা ছবি টুইটার

, নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২১ ১১:৫১
Share: Save:

দীর্ঘ সাত বছর পর আইপিএলের মঞ্চে ফিরেছেন চেতেশ্বর পূজারা। প্রথম দিকে আইপিএলে খেলা নিয়ে দ্বিধা থাকলেও তাঁকে সাহস জুগিয়েছিলেন রাহুল দ্রাবিড়। এমনটাই জানালেন পূজারা। বেশ কয়েক বছর ধরেই শুধুমাত্র টেস্ট ক্রিকেটেই খেলতে দেখা গিয়েছে ভারতের এই ব্যাটসম্যানকে। সে কারণে আইপিএল বা একদিনের ক্রিকেটেও সুযোগ পাচ্ছিলেন না পূজারা।

তবে রাহুল দ্রাবিড়ই সম্পূর্ণ বদলে দিয়েছেন তাঁকে। এমনটাই জানালেন পূজারা। তিনি বলেন, ‘‘প্রথম দিকে যখন টি২০ খেলা শুরু করি তখন মনে দ্বিধা কাজ করছিল। আমি টেস্ট ক্রিকেটে ভাল খেলতে পারব তো? ঠিক সেই কারণেই আইপিএল খেলতে গিয়ে আমি অনেক ভুল করে ফেলতাম। তবে সেই সমস্যা অনেকটা কাটিয়ে উঠেছি। তা অবশ্যই রাহুল দ্রাবিড়ের পরামর্শ মেনে। রাহুল ভাই আমায় বলেছিল তুমি যতই বিভিন্ন ধরনের শট খেল তোমার স্বাভাবিক খেলা কখনই নষ্ট হবে না। এই কথাটা আমি কোনও দিন ভুলব না।’’

দীর্ঘদিন ধরে ক্রিকেট খেলার সুবাদে টি২০ খেলার পর টেস্ট ক্রিকেটের সঙ্গে মানিয়ে নিতে অসুবিধা হবে না তাঁর। এমনটাই দাবি করলেন পূজারা। তিনি বলেন, ‘‘আমি প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক করেছিলাম ২০০৫-০৬ সালে। প্রায় ১৫ বছর ধরে আমি ক্রিকেট খেলছি। তাই আমার মনে হয় না টি২০ খেলতে গিয়ে আমি টেস্ট ক্রিকেট ভুলে যাব।’’

এভাবেই নেটে বড় ছক্কা হাঁকাচ্ছেন পূজারা

এভাবেই নেটে বড় ছক্কা হাঁকাচ্ছেন পূজারা ছবি টুইটার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chennai Super kings Rahul Dravid cheteshwar pujara
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE