Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2021

হাতে পড়ে রয়েছে ৪ বিদেশি, বাকিদের কাছে হাত পাতছে রাজস্থান রয়্যালস

চোট এবং জৈব সুরক্ষা বলয়। চলতি আইপিএল-এ এই দুটি কারণে রাজস্থান রয়্যালস হারিয়েছে একের পর এক বিদেশি ক্রিকেটারকে।

প্রবল সমস্যায় রাজস্থান রয়্যালস।

প্রবল সমস্যায় রাজস্থান রয়্যালস। ছবি টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২১ ১৮:২১
Share: Save:

চোট এবং জৈব সুরক্ষা বলয়। চলতি আইপিএল-এ এই দুটি কারণে রাজস্থান রয়্যালস হারিয়েছে একের পর এক বিদেশি ক্রিকেটারকে। পরিস্থিতি যা, তাতে এখন সঞ্জু স্যামসনের দলের হাতে পড়ে রয়েছে ৪ বিদেশি ক্রিকেটার। অর্থাৎ কেউ একজন চোট পেলেই তাঁর জায়গায় দেশি ক্রিকেটার খেলাতে হবে। এই অবস্থায় বাকি দলগুলির কাছে লোনে ক্রিকেটার চাইতে চলেছে রাজস্থান।

প্রতিযোগিতার শুরুতেই বুড়ো আঙুলে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন বেন স্টোকস। এরপর প্রতিযোগিতায় একটিও ম্যাচ না খেলে ছিটকে যান জফ্রা আর্চার। জৈব সুরক্ষা বলয়ে ক্লান্ত হয়ে দেশে ফিরে যান লিয়াম লিভিংস্টোন। না পাওয়ার তালিকায় নতুন সংযোজন অ্যান্ড্রু টাই। রাজস্থানের হাতে আপাতত পড়ে থাকা চার বিদেশি ক্রিকেটার হলেন জস বাটলার, ক্রিস মরিস, মুস্তাফিজুর রহমান এবং ডেভিড মিলার।

আইপিএল-এর নিয়ম অনুযায়ী, ২০তম ম্যাচের পরের দিন সকাল ৯টা থেকে লোন উইন্ডো শুরু হবে। শেষ হবে ৫৬তম লিগ ম্যাচের দিন দুপুরে। এক ক্রিকেট ওয়েবসাইটের খবর অনুযায়ী, চেন্নাই এবং হায়দরাবাদের কাছে বিদেশি ক্রিকেটার চেয়ে আবেদন করেছে রাজস্থান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cricket Rajasthan Royals COVID-19 IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE