Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ অক্টোবর ২০২১ ই-পেপার

IPL 2021: পরপর হারে কোহলীর দলে চলছে দোষারোপের পালা, পরের দিকের ব্যাটসম্যানদের দায়ী করছেন ওপেনার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৫ সেপ্টেম্বর ২০২১ ১২:৫৪
হারের পর দোষারোপের পালা কোহলীর সংসারে।

হারের পর দোষারোপের পালা কোহলীর সংসারে।
—ফাইল চিত্র

বিরাট কোহলী এবং দেবদত্ত পাড়িক্কল যে ভাবে শুরু করেছিলেন তাতে ১৭০-১৮০ রান নিশ্চিত ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। কিন্তু ১৩ ওভারে ১১১ রান তুলে দেওয়ার পরেও ১৫৬ রানে থেমে যায় আরসিবি-র ইনিংস। সেই কারণে এবি ডিভিলিয়ার্স, গ্লেন ম্যাক্সওয়েলদেরই দায়ী করলেন পাড়িক্কল।

৫০ বলে ৭০ রান করেন পাড়িক্কল। তিনি বলেন, “১৭০-১৮০ রানের কথা ভাবছিলাম আমরা। নিজেদের জন্য কোনও লক্ষ্য নির্দিষ্ট করিনি তবে এর থেকে বেশি রান হতেই পারত। বলের মান অনুযায়ী খেলার চেষ্টা করছিলাম আমরা। কিন্তু শেষটা ঠিক হল না। পরের ম্যাচের আগে এটা আমাদের ঠিক করতে হবে।”

১১১ রানের মাথায় ব্যক্তিগত ৫৩ রান করে আউট হন কোহলী। ডিভিলিয়ার্স ১১ বলে ১২ রান করেন। উল্টো দিক থেকে মারতে শুরু করেন পাড়িক্কল। কিন্তু ডিভিলিয়ার্স পারেননি। ম্যাক্সওয়েল একটি ছয় মারলেও করেন মাত্র ১১ রান। ব্যর্থ হন টিম ডেভিডও।

Advertisement

ওপেনাররা ভাল খেললেও দ্রুত রান তুলতে ব্যর্থ হন। পাড়িক্কল বলেন, “আমরা চাইছিলাম খেলাটা শেষ অবধি টেনে নিয়ে যেতে। বুঝতে পারছিলাম শেষের দিকে নতুন ব্যাটসম্যানদের পক্ষে ব্যাট করা কঠিন হবে। তাই দেখে শুনে খেলছিলাম আমরা। যে বোলারকে মারা সম্ভব তাকেই মারছিলাম।”

শুক্রবার কোহলী বেশির ভাগ রান করেন লেগের দিকে। পাড়িক্কল বলেন, “এটা ওর শক্তি। আমি নিশ্চিত দু’দিকেই রান করতে পারতো কোহলী। এই ইনিংসে লেগ সাইডে রান করেছে।” রবিবার রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে নামবে ব্যাঙ্গালোর।

আরও পড়ুন

Advertisement