Advertisement
০১ মে ২০২৪
SRH vs RCB

IPL 2021: আইপিএল-এ এই জোরে বোলারের উপর নজর রাখছেন বিরাট কোহলী

শ্রীকর ভরতকে আউট করা উমরানকে প্রশংসায় ভরালেন কেন উইলিয়ামসন।

বিরাট কোহলীর সঙ্গে উমরান মালিক

বিরাট কোহলীর সঙ্গে উমরান মালিক টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২১ ১৬:২৯
Share: Save:

সানরাইজার্স হায়দরাবাদের জোরে বোলার উমরান মালিককে নজরে রাখছেন বিরাট কোহলী। বুধবার রাতে লিগ টেবিলের শেষে থাকা হায়দরাবাদের বিরুদ্ধে হারের পর উমরানের প্রশংসা শোনা গেল ভারত অধিনায়কের মুখ থেকে। উমরান এবারের আইপিএল-এ সবচেয়ে দ্রুত গতিতে বল করেছেন। বুধবার তাঁর একটি বল ঘণ্টায় ১৫৩ কিলোমিটার বেগে করেন উমরান।

ম্যাচ শেষে বিরাট বলেন, ‘‘আইপিএল-এ প্রতি বছর নতুন প্রতিভাবান ক্রিকেটার উঠে আসে। ১৫০ কিলোমিটার গতিতে কাউকে বল করতে দেখে খুব ভাল লাগছে। জোরে বোলার উঠে এলে ভারতীয় ক্রিকেটের জন্য সেটা ভাল লক্ষণ। এই ধরনের প্রতিভার দিকে নজর রাখতে হবে।’’

শ্রীকর ভরতকে আউট করা উমরানকে প্রশংসায় ভরালেন কেন উইলিয়ামসনও। তিনি বলেন, ‘‘ও সত্যি দারুণ ক্রিকেটার। আমাদের সঙ্গে দুই মরসুম নেটে থেকেছে, বল করেছে। উমরান সত্যি একজন দারুণ প্রতিদ্বন্দ্বী। আর সেটা ও প্রমাণ করে দিয়েছে।’’

টি নটরাজনের করোনা ধরা পড়ায় দলে সুযোগ পান কাশ্মীরের এই জোরে বোলার। কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে নেমে তাঁর গতি সকলের নজর কেড়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SRH vs RCB IPL 2021 Virat Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE