Advertisement
২০ এপ্রিল ২০২৪
Ricky Ponting

আইপিএলের আগে সাক্ষাতের অপেক্ষায় ছাত্র-মাস্টারমশাই

প্রিয় ছাত্র ঋষভ পন্থের সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে রয়েছেন মাস্টারমশাই রিকি পন্টিং।

ছাত্র পন্থের মারমুখী ইনিংস দেখার অপেক্ষায় রিকি পন্টিং।

ছাত্র পন্থের মারমুখী ইনিংস দেখার অপেক্ষায় রিকি পন্টিং। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২১ ২০:২১
Share: Save:

আর ঘরে বসে থাকতে পারছেন না। প্রিয় ছাত্র ঋষভ পন্থের সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে রয়েছেন মাস্টারমশাই রিকি পন্টিং। এমনটাই তো বলছেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী অধিনায়ক। ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজ শেষ হলেই আইপিএলের ঢাকে কাঠি পড়বে। ক্রোড়পতি লিগ শুরু হওয়ার আগেই ভারতের মাটিতে পা দেবেন দিল্লি ক্যাপিটালসের প্রধান কোচ পন্টিং। সেটাই টুইটারে জানালেন পন্টিং। অবশ্য ছাত্র পন্থও তাঁর মাস্টারমশাইকে উত্তর দিলেন।

আগামী ৯ এপ্রিল থেকে শুরু হবে আইপিএল। ১০ এপ্রিল মুম্বইতে মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে মাঠে নামবে শ্রেয়স আইয়ারের দিল্লি। প্রতিযোগিতা শুরু হওয়ার আগে পন্টিং টুইটারে লিখলেন, “দিল্লি ক্যাপিটালস শিবিরে যোগ দিয়ে কাজ শুরু করার জন্য মুখিয়ে আছি। অক্ষর পটেল ও রবিচন্দ্রন অশ্বিন গত কয়েক ম্যাচে অনেক উইকেট নিয়েছে। তোমাদের কাছে যদি কিছু উইকেটে বাকি থাকে তাহলে সেগুলো দিল্লির হয়ে নিও! পন্থ তোমাকেও কিন্তু অনেক রান করতে হবে।”

গত অস্ট্রেলিয়া সফর থেকেই ক্রিকেট বিশ্বের কাছে নতুন ভাবে নিজেকে তুলে ধরেছেন পন্থ। তবে তাঁর উত্থান কিন্তু গত আইপিএলে এই পন্টিংয়ের কোচিংয়েই শুরু হয়েছিল। সেই সময় পন্থের ওজন বেড়ে যায়। সঙ্গে ছিল ব্যাটসম্যান ও উইকেট রক্ষক হিসেবে খারাপ পারফরম্যান্স। ফলে তাঁর আত্মবিশ্বাস তলানিতে চলে আসে। শুধু সেই আইপিএল নয়, অস্ট্রেলিয়া গিয়েও পন্টিংয়ের কাছ থেকে প্রশিক্ষণ নিতেন এই তরুণ। তাই তো পন্টিং টুইট করতেই জবাব দিলেন পন্থ।

মাস্টারমশাই পন্টিংয়ের উদ্দেশে পন্থ লিখলেন, “রিক তোমার অপেক্ষায় বসে আছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE