Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IPL 2021

পর পর হারা হায়দরাবাদের বিরুদ্ধেও জয় সহজে আসবে না, জানতেন রোহিত

লিগ শীর্ষে উঠেও পিচ যে কঠিন তা মেনে নিচ্ছেন রোহিত।

দলের ফিল্ডিং নিয়ে গর্বিত মুম্বই অধিনায়ক।

দলের ফিল্ডিং নিয়ে গর্বিত মুম্বই অধিনায়ক। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২১ ১২:৩৫
Share: Save:

এ বারের আইপিএল-এ এখনও অবধি একটাও ম্যাচ জিততে পারেনি সানরাইজার্স হায়দরাবাদ। তাদের বিরুদ্ধে জয় যে খুব সহজে আসবে না তা আন্দাজ করেছিলেন রোহিত শর্মা। শনিবার লিগ শীর্ষে উঠে এমনটাই জানালেন মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক।

প্রথমে ব্যাট করে মুম্বইয়ের ইনিংস শেষ হয়ে যায় ১৫০ রানে। দলে যশপ্রীত বুমরা, ট্রেন্ট বোল্টের মতো বোলার থাকলেও বেশ চিন্তাতেই ছিলেন রোহিত। তিনি বলেন, “দারুণ কাজ করল বোলাররা। জানতাম জয় সহজ হবে না। এই পিচে ভাল বল করলে রান করা কঠিন। এই পিচে ১৫০ ভাল রান। পাওয়ার প্লে-তে দুটো দলই রান পেয়েছে। সময়ের সঙ্গে পিচটা স্লো হয়ে যায়। রাহুল ওর চতুর্থ ওভারে স্পিন পাচ্ছিল। ম্যাচের তখন ১২ বা ১৩ ওভার চলছে। এটা মুম্বইতে হয় না। রিভার্স সুইংও হচ্ছিল বল। পিচের এই মন্থরতা ব্যাটসম্যানের জন্য কঠিন করে দেয় রান করা। একজন ব্যাটসম্যান শুরু থেকে শেষ পর্যন্ত খেলবে, সেটাই দরকার হয়। এটা এখানে এখনও অবধি কোনও দলই করতে পারেনি।”

শনিবার মুম্বইয়ের হয়ে দারুণ ফিল্ডিং করেন হার্দিক পাণ্ড্য। রোহিত বলেন, “দারুণ ফিল্ডিং করেছে দল। আমরা গর্ববোধ করতেই পারি এটার জন্য। রান আউট এবং ক্যাচ সবই দুর্দান্ত।” মঙ্গলবার মুম্বই চতুর্থ ম্যাচ খেলবে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SRH rohit sharma Mumbai Indians IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE