Advertisement
২৩ এপ্রিল ২০২৪
rohit sharma

ডেভিড ওয়ার্নারকে ‘স্লেজিং’ করে কী বললেন রোহিত?

এ বার যে তাঁর সেই ভিডিয়ো দেখে রোহিত ‘স্লেজিং’ করে বসবেন সেটা হয়তো ওয়ার্নার স্বপ্নেও ভাবতে পারেননি।

রোহিতের স্লেজিংয়ে বিদ্ধ ওয়ার্নার।

রোহিতের স্লেজিংয়ে বিদ্ধ ওয়ার্নার। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২১ ২০:৩৫
Share: Save:

বাইশ গজের যুদ্ধে দুজনেই ব্যাট হাতে বিপক্ষের বিরুদ্ধে দাপট দেখান। দুজনেই আবার মাঠের বাইরে বেশ প্রাণ খোলা। একজন রোহিত শর্মা। অন্যজন ডেভিড ওয়ার্নার। অজি ব্যাটসম্যান আবার মাঝেমধ্যেই নেটমাধ্যমে মজার ভিডিয়ো শেয়ার করে থাকেন। তবে এ বার যে তাঁর সেই ভিডিয়ো দেখে রোহিত ‘স্লেজিং’ করে বসবেন সেটা হয়তো ওয়ার্নার স্বপ্নেও ভাবতে পারেননি।

সানরাইজার্স হায়দরাবাদে যোগ দিয়ে দলের অধিনায়ক ওয়ার্নার ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে লিখেছেন, “ভারতে এসে গিয়েছি। সাতদিনের নিভৃতবাস কাটিয়ে মাঠেও নেমে পড়ব। কিন্তু সমস্যা হল কীভাবে আগামী কয়েকটা দিন কাটাবো? কেউ দয়াকরে পরামর্শ দিন।” সেই ভিডিয়ো বার্তায় ওয়ার্নার আরও বলেছেন, “সবাই কেমন আছেন? চেন্নাই পৌঁছে টানা ঘুম দিয়েছি। কিন্তু প্রশ্ন হল এরপর কয়েকটা দিন কাটানোর জন্য কী করতে হবে? নেটফ্লিক্স দেখব না বোকা বোকা কাজ করব? দয়াকরে পরামর্শ দিন।”

রোহিত হয়তো ওয়ার্নারের এই পোস্টের অপেক্ষায় বসে ছিলেন। অজি ক্রিকেটারের ভিডিয়ো দেখতেই লিখলেন, “তুমি মনে হয় টিক টককে মিস করছ!”

আইপিএলের ইতিহাসে ডেভিড ওয়ার্নার হলেন তৃতীয় ব্যাটসম্যান যিনি ১৪২ ম্যাচে ৪২.৭১ গড় নিয়ে ৫২৫৪ রান করেছেন। সঙ্গে রয়েছে ৪৮টি অর্ধ শতরান। আগামী ১১ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে অভিযান শুরু করবে সানরাইজার্স হায়দরাবাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE