Advertisement
২৫ এপ্রিল ২০২৪
prithvi shaw

পৃথ্বীর কাছে ৬ বলে ৬ টি চার খেয়ে ম্যাচের পরই বদলা নিলেন শিবম মাভি, দেখুন ভিডিয়ো

পুরো ব্যাপারটাই ঘটে মজার ছলে। দীর্ঘদিন একসঙ্গে বিভিন্ন বয়সভিত্তিক প্রতিযোগিতায় খেলেছেন এই দুই ক্রিকেটার।

পৃথ্বীর সঙ্গে খুনসুটিতে মাতলেন শিবম

পৃথ্বীর সঙ্গে খুনসুটিতে মাতলেন শিবম টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ এপ্রিল ২০২১ ১৬:১২
Share: Save:

আইপিএল-এ অন্য দলের হয়ে খেললেও ম্যাচের পরই বন্ধু শিবম মাভির সঙ্গে আড্ডায় মেতে উঠলেন পৃথ্বী শ। প্রায় মিনিট দশেক নিজেদের মধ্যে আলোচনা করেন তাঁরা। কেকেআর-এর বিরুদ্ধে ১৫৪ রান তাড়া করতে নেমে প্রথম ওভারেই শিবম মাভিকে ছয় বলে ছটি চার মারেন দিল্লি ক্যাপিটালস ওপেনার পৃথ্বী শ। দিল্লিকে ম্যাচ জেতানোর পর পৃথ্বীকে পাকড়াও করেন ‘বন্ধু’ শিবম। মজার ছলে পেটে চিমটি কেটে দেন নাইট বোলার। যন্ত্রণায় কিছুক্ষণ কাতরাতে দেখা যায় পৃথ্বীকে।

তাঁদের আলোচনা শোনা না গেলেও নিশ্চিত ভাবেই ওই ওভারের কথা ছিল। দুজনকেই কখনো হাসতে আবার কখনো গভীর আলোচনায় মগ্ন হতে দেখা যায়।

তবে চিমটি কাটার পুরো ব্যাপারটাই ঘটে মজার ছলে। দীর্ঘদিন একসঙ্গে বিভিন্ন বয়সভিত্তিক প্রতিযোগিতায় খেলেছেন এই দুই ক্রিকেটার। দিল্লির ওপেনার ম্যাচের পরে বলেন, ‘‘আমি জানতাম ও কোথায় বল করবে। কেবল খারাপ বলের অপেক্ষায় ছিলাম। আমরা চার-পাঁচ বছর ধরে একসঙ্গে খেলছি। প্রথম কয়েকটা বল হাফভলি দিয়ে চার খাওয়ার পর আমি ভেবেছিলাম ও শর্ট বল করবে। কিন্তু ও তা করেনি।’’

পৃথ্বীর দাপটে ২১ বল বাকি থাকতেই ম্যাচ পকেটে পুরে নেয় দিল্লি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

prithvi shaw Shivam Mavi IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE