Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sunil Gavaskar

হারের শাস্তি শুধু ওয়ার্নারের? প্রশিক্ষকদেরও ছাঁটাইয়ের দাবি তুললেন গাওস্কর

ওয়ার্নারকে শুধু অধিনায়কত্ব থেকেই সরিয়ে দেওয়া হয়নি, তাঁকে প্রথম একাদশ থেকেও বাদ দেওয়া হয়।

ওয়ার্নারের পাশে দাঁড়ালেন গাওস্কর।

ওয়ার্নারের পাশে দাঁড়ালেন গাওস্কর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২১ ১২:৪৬
Share: Save:

আইপিএল স্থগিত মাঝপথে, তবে বিতর্ক থামছে না। সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে সরিয়ে দেয় দল। তাঁর বদলে কেন উইলিয়ামসনকে অধিনায়ক করা হয়। এই ঘটনা ভাল চোখে দেখছেন না সুনীল গাওস্কর। তাঁর মতে হারের দায় শুধু অধিনায়কের নয়, প্রশিক্ষকদেরও।

ওয়ার্নারকে শুধু অধিনায়কত্ব থেকেই সরিয়ে দেওয়া হয়নি, তাঁকে প্রথম একাদশ থেকেও বাদ দিয়ে দেওয়া হয়। গাওস্করের মতে এমন অবস্থায় প্রশিক্ষকদেরও বাদ দেওয়া উচিত ছিল। তিনি বলেন, “হায়দরাবাদ ওয়ার্নারকে শুধু অধিনায়কত্ব থেকে নয়, প্রথম একাদশ থেকেই বাদ দিতে পারল। কিছু রান অন্তত ও করছিল। আগের মতো হয়তো সেই গতিতে পারছিল না, তাও কিছু তো করছিল। সেটাই অমূল্য ছিল দলের জন্য। প্রথম একাদশ থেকে ওকে বাদ দিয়ে দেওয়া খুবই অবাক করার মতো কাণ্ড। আর অধিনায়ককে যদি প্রতিযোগিতার মাঝপথে বাদ দিয়ে দেওয়া যায় তা হলে প্রশিক্ষকদের কেন যাবে না? ফুটবলে একটা দল খারাপ খেললে আগে প্রশিক্ষকের চাকরি যায়। তা হলে ক্রিকেটে হবে না কেন?”

আইপিএল স্থগিত হওয়ার আগে অবধি মাত্র একটা ম্যাচ জিততে পেরেছিল হায়দরাবাদ। প্রতিযোগিতা ফের শুরু হলে অনেক দলকেই নতুন করে জয়ের পথ খুঁজতে হবে। হায়দরাবাদ কিছুটা খুশি হবে পর পর হারের এই ধাক্কা থেমে যাওয়ায়। আইপিএল শুরু হলে নতুন করে শুরু করতে পারবে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE