Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2021

কোভিড-আতঙ্কে কাঁপছেন ক্রিকেটাররা, তবু সৌরভের বোর্ড জানিয়ে দিল, আইপিএল চলবে

রবিবারই অলিম্পিক্সে সোনাজয়ী শুটার অভিনব বিন্দ্রা ঘুরিয়ে আইপিএল চলার সমালোচনা করেছিলেন।

আইপিএল চলবে।

আইপিএল চলবে। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২১ ১৫:৪০
Share: Save:

কোভিড-আতঙ্কে গোটা দেশে অব্যাহত মৃত্যুমিছিল। কাঁপছে আইপিএলও। রবিবারের ম্যাচের পরেই অনির্দিষ্টকালের জন্য প্রতিযোগিতা থেকে সরে দাঁড়িয়েছেন রবিচন্দ্রন অশ্বিন। তিন অস্ট্রেলীয় ক্রিকেটারও ‘ব্যক্তিগত কারণ’ দেখিয়ে দেশে পাড়ি দিয়েছেন। তবে সমালোচনা এবং প্রশ্ন উঠলেও ভারতীয় বোর্ড জানিয়ে দিল, খেলা হবে।

তিন অজি ক্রিকেটারের একজন অ্যান্ড্রু টাই জানিয়েছেন, দমবন্ধ হয়ে এসেছিল তাঁর। তবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়েছে, যাঁরা চলে যেতে চান তাঁদের আটকানো হবে না। নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্তা সংবাদ সংস্থাকে বলেছেন, “এখনও পর্যন্ত যা খবর, আইপিএল চলবেই। তবে কেউ চলে যেতে চাইলে কোনও সমস্যা নেই। তাঁকে আটকানো হবে না।”

প্রতিদিন ৩ লক্ষেরও বেশি আক্রান্ত হচ্ছেন ভারতে। রবিবারই অলিম্পিক্সে সোনাজয়ী শুটার অভিনব বিন্দ্রা ঘুরিয়ে আইপিএল চলার সমালোচনা করেছিলেন। পাকিস্তানের প্রাক্তন পেসার শোয়েব আখতারও আর্জি জানিয়েছেন আইপিএল বন্ধ রাখার। কিন্তু ব্যবসায়িক দিক থেকে বিপুল অর্থ জড়িয়ে থাকা এই লিগ বন্ধ করার ভাবনাচিন্তা এখনই তাদের নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI COVID-19 IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE