Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Virat Kohli

IPL 2021: জিতলেও কিছু নয়, হারলেও কিছু না, আইপিএল-এ নতুন মন্ত্র কোহলীর

প্রথম পর্বে খেলা কাইল জেমিসন এবং অ্যাডাম জাম্পাকে এ বার পাবে না ব্যাঙ্গালোর। তাঁদের বদলে দলে এসেছেন শ্রীলঙ্কার ওয়ানিন্দু হসরঙ্গ এবং দুষ্মন্ত চামিরা।

আত্মতুষ্ট হতে রাজি নন কোহলী।

আত্মতুষ্ট হতে রাজি নন কোহলী। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ০৯:৪৯
Share: Save:

আইপিএল-এর প্রথম পর্বে সাতটি ম্যাচের মধ্যে পাঁচটিতে জয় পেয়েছেন বিরাট কোহলীরা। তবে আত্মতুষ্ট হতে রাজি নন তিনি। দলকে পেশাদার হওয়ার উপদেশ দিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক। তারিফ করলেন দলে আসা শ্রীলঙ্কার দুই ক্রিকেটারেরও।

কোহলী বলেন, “অনেক বছর ধরে ক্রিকেট খেলছি। আমরা জানি টানা সাতটা ম্যাচ জেতার পরেও অষ্টম ম্যাচে খেলতে সমান পেশাদারিত্ব নিয়েই নামতে হবে। অন্য দিকে টানা পাঁচটা ম্যাচ হেরে গেলেও সেই ছাপ নিজের মনের মধ্যে পড়তে দিলে চলবে না। কোনও কিছুই সহজ ভাবে নিলে চলবে না।”

প্রথম পর্বে খেলা কাইল জেমিসন এবং অ্যাডাম জাম্পাকে এ বার পাবে না ব্যাঙ্গালোর। তাঁদের বদলে দলে এসেছেন শ্রীলঙ্কার ওয়ানিন্দু হসরঙ্গ এবং দুষ্মন্ত চামিরা। কোহলী বলেন, “দলে কিছু পরিবর্তন করতে হয়েছে আমাদের। প্রথম পর্বে খেলা জেমিসন এবং জাম্পা এই পর্বে খেলবে না বলে জানিয়েছে। ওদের সেই সিদ্ধান্তকে সম্মান জানাই। ওদের পরিবর্তে এখানকার পরিস্থিতি অনুযায়ী ক্রিকেটার নেওয়া হয়েছে।”

গ্রাফিক: শৌভিক দেবনাথ

হসরঙ্গ এবং চামিরার উপর ভরসা রাখছেন কোহলী। তিনি বলেন, “শ্রীলঙ্কার হয়ে ওরা অনেক ম্যাচ খেলেছে। এই ধরনের পিচে কী ভাবে খেলতে হয়, সেটা ওদের জানা আছে। ওদের সেই ক্ষমতা আমাদের কাজে লাগবে। কাদের দলে পাচ্ছি না সেই নিয়ে কথা হয়নি। নতুন যারা এসেছে, তারা দলের একটা নতুন দিক খুলে দিয়েছে। আমরা আরও শক্তিশালী হয়ে উঠেছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli IPL 2021 RCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE