Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: এ বারের আইপিএল ট্রফি কাদের জেতা উচিত, কী বলছেন ভারতের এই প্রাক্তন ওপেনার

করোনার জন্য আইপিএল মাঝপথে বন্ধ হয়ে গিয়েছিল। রবিবার থেকে ফের শুরু হচ্ছে এই প্রতিযোগিতা।

কে জিতবেন এ বারের আইপিএল?

কে জিতবেন এ বারের আইপিএল? —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ০৮:৪৪
Share: Save:

আইপিএল-এ একাধিক শতরান রয়েছে, সব থেকে বেশি রানের মালিকও তিনি। কিন্তু সেই বিরাট কোহলীর ট্রফি ক্যাবিনেট ফাঁকা। বীরেন্দ্র সহবাগ মনে করেন অসংখ্য সমর্থকের কথা মাথায় রেখে অন্তত এক বার ট্রফি জেতা উচিত কোহলীর।

সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া সাক্ষাৎকারে ভারতের প্রাক্তন ওপেনার বলেন, “প্রত্যেক অধিনায়কের জন্য আইপিএল খুবই গুরুত্বপূর্ণ। তবে কোহলীর জন্য এটা একটু বেশি গুরুত্বপূর্ণ। ওর বিশাল সংখ্যক সমর্থক। সবাই কোহলীর হাতে ট্রফি দেখতে চায়। অন্তত এক বার ওর ট্রফি জেতা উচিত।”

করোনার জন্য আইপিএল মাঝপথে বন্ধ হয়ে গিয়েছিল। রবিবার থেকে ফের শুরু হচ্ছে এই প্রতিযোগিতা। সহবাগ বলেন, “অদ্ভুত একটা বছর। অতিমারির কারণে খেলাটাই পাল্টে গিয়েছে। কে বলতে পারে, এ বারেই হয়তো ট্রফি জিতবে ব্যাঙ্গালোর।” লিগ টেবিলে তিন নম্বরে রয়েছেন কোহলীরা। দু’নম্বরে থাকা চেন্নাইয়ের সঙ্গে পয়েন্টের ফারাক নেই, নেট রান রেটের জন্য এক ধাপ পিছিয়ে রয়েছে ব্যাঙ্গালোর।

গ্রাফিক: শৌভিক দেবনাথ

আইপিএল-এর পরেই শুরু হবে টি২০ বিশ্বকাপ। কোহলী আগেই জানিয়ে দিয়েছেন সেই প্রতিযোগিতার পরে টি২০ ক্রিকেটে আর ভারতকে নেতৃত্ব দেবেন না। তাই বিশ্বকাপ জেতার জন্য মরিয়া হয়ে উঠতে পারেন কোহলী। তার আগে যদিও অধরা আইপিএল ট্রফি জিততে চাইবেন তিনি।

সহবাগের মতে এ বারের আইপিএল জেতার অন্যতম দাবিদার দিল্লি এবং মুম্বই। গতবারের ফাইনাল খেলেছিল এই দুই দল। সে বারের মতো এ বারেও আইপিএল হচ্ছে সংযুক্ত আরব আমিরশাহিতে। সহবাগ বলেন, “আইপিএল-এর দ্বিতীয় পর্ব হবে দুবাই, আবু ধাবিতে। আমার মনে হয় দিল্লি এবং মুম্বই আবার ট্রফি জয়ের দাবিদার হয়ে উঠবে।” সহবাগের মতে চেন্নাই এবং ব্যাঙ্গালোর সমস্যায় পড়তে পারে আমিরশাহিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021 Virat Kohli Virender Sehwag RCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE