Advertisement
০৪ মে ২০২৪
Mohammad Azaharuddin

কোহলীর সই করা জার্সি বাঁধিয়ে রাখতে চান এই প্রজন্মের আজহার

বিরাটদের দলের সদস্য হলেও একটাও ম্যাচ খেলার সুযোগ হয়নি তাঁর

জার্সি সই করে দিচ্ছেন বিরাট কোহলী

জার্সি সই করে দিচ্ছেন বিরাট কোহলী ইন্সটাগ্রাম

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২১ ১৩:৪৬
Share: Save:

বিরাট কোহলীর সই করে দেওয়া রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জার্সি বাঁধিয়ে রাখতে চান তরুণ ক্রিকেটার মহম্মদ আজহারউদ্দিন। সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ভাল খেলায় এ মরসুমে নিলামে আরসিবি তাঁকে দলে নেয়। ঘরোয়া এই টি২০ প্রতিযোগিতায় মাত্র ৩৭ বলে শতরান করেছিলেন তিনি।

জার্সিতে বিরাটের সই করার মুহূর্তের ছবি নেটমাধ্যমে দিয়ে তরুণ ব্যাটসম্যান লেখেন, ‘আমি এই জার্সি ফ্রেমে বাঁধিয়ে রাখব’। কিছুদিন আগেই বিরাট কোহলী ও অনুষ্কার সঙ্গে ছবি তুলে নেট মাধ্যমে দিয়েছিলেন আজহারউদ্দিন।

বিরাটদের দলের সদস্য হলেও একটাও ম্যাচ খেলার সুযোগ হয়নি তাঁর। সুরক্ষা বলয়ের মধ্যে থেকেও বেশকিছু ক্রিকেটার, প্রশিক্ষক ও সহকারীরা করোনা আক্রান্ত হওয়ায় মাঝপথেই আইপিএল বন্ধ করতে বাধ্য হয় বিসিসিআই। সেই সময় আক্রান্ত হন চেন্নাই সুপার কিংসের ব্যাটিং প্রশিক্ষক মাইক হাসি, বোলিং প্রশিক্ষক লক্ষ্মীপতি বালাজি-সহ আরও একজন। আক্রান্ত হয়েছিলেন কেকেআর ক্রিকেটার বরুণ চক্রবর্তী, সন্দীপ ওয়ারিয়র। সানরাইজার্স হায়দরাবাদের উইকেট রক্ষক ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা ও দিল্লি ক্যাপিটালসের অমিত মিশ্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Mohammad Azaharuddin IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE