Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL

নিলামে যুবরাজ সিংহাসনচ্যুত, ঝড়ের গতিতে এগোল মরিস গাড়ি

রাজস্থান রয়্যালসের সঙ্গে মরিসকে নিতে প্রথমে লড়াইয়ে নেমেছিল পঞ্জাব কিংস, মুম্বই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

ক্রিস মরিস ও যুবরাজ

ক্রিস মরিস ও যুবরাজ ছবি টুইটার

, নিজস্ব প্রতিবেদন
চেন্নাই শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২১ ১৯:১৭
Share: Save:

নিলামের আগে দক্ষিণ আফ্রিকার অল রাউণ্ডার ক্রিস মরিসকে ছেড়ে দিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এবার নিলামে দরের দিক থেকে সবাইকে ছাড়িয়ে গেলেন তিনি। ১৬ কোটি ২৫ লক্ষ টাকায় রাজস্থান রয়্যালস কিনে নিল তাঁকে।

এর আগে ২০১৫ সালে যুবরাজ সিংহকে দিল্লি ডেয়ারডেভিলস কিনেছিল ১৬ কোটি টাকায়। এটাই ছিল এতদিন আইপিএলে সর্বোচ্চ দর। সেই নজির এদিন পেরোলেন মরিস। মাত্র ৭৫ লক্ষ টাকা ছিল তাঁর ন্যূনতম দর। রাজস্থান রয়্যালসের সঙ্গে মরিসকে নিতে প্রথমে লড়াইয়ে নেমেছিল পঞ্জাব কিংস, মুম্বই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। তাঁর দর ১৩ কোটির ওপর ওঠার পর লড়াইয়ে যোগ দেয় রাজস্থান রয়্যালস। শেষে বাজিমাত করে তারাই।

মরিসকে কেনার পর রাজস্থান রয়্যালস টুইট করে লেখে, ‘আইপিএলের সবচেয়ে দামি ক্রিকেটার এখন রয়্যালস। স্বাগত ক্রিস মরিস’।

এর আগে বিদেশিদের মধ্যে সবচেয়ে দামি ক্রিকেটার ছিলেন প্যাট কামিন্স। গত বছর নিলামে এই ক্রিকেটারকে ১৫.৫ কোটি টাকা দিয়ে কিনে নেয় কেকেআর। গত মরসুমে একেবারেই ভাল খেলেতে পারেননি মরিস। মোট ৭০টি আইপিএল ম্যাচে ৮০ উইকেট পেয়েছেন তিনি। ব্যাট হাতে ৫৫১ রানও আছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan Royals IPL Royal Challengers Bangalore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE