Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL Auction 2021

নিলামে হাজির শাহরুখ-পুত্র, জুহি-কন্যা, ছবি দেখে উত্তাল নেটদুনিয়া

এই প্রথম আইপিএলের নিলামে দেখা গেল দুই বলিউড তারকার সন্তানদের।

নিলামে হাজির দুই তারকা-সন্তান।

নিলামে হাজির দুই তারকা-সন্তান। ছবি টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২১ ১৭:২০
Share: Save:

বৃহস্পতিবার চেন্নাইয়ে আইপিএলের মিনি নিলামে কলকাতা নাইট রাইডার্সের টেবিলে অভিনব দৃশ্য। বসে থাকতে দেখা গেল শাহরুখ খানের ছেলে আরিয়ান এবং জুহি চাওলার মেয়ে জাহ্নবীকে। নেটমাধ্যমে সেই ছবি প্রকাশ পেতেই ভাইরাল। এই প্রথম আইপিএলের নিলামে দেখা গেল দুই বলিউড তারকার সন্তানদের।

শাহরুখের ছেলে আরিয়ান ছোট থেকেই ক্রিকেট এবং কেকেআর-ভক্ত। প্রথম মরশুম থেকে বাবার সঙ্গে গ্যালারিতে উপস্থিত থাকতে দেখা গিয়েছে তাঁকে। সংযুক্ত আরব আমিরশাহিতে গত মরশুমের আইপিএলেও একাধিক ম্যাচে হাজির ছিলেন তিনি। কিন্তু এর আগে কোনওদিন নিলামে উপস্থিত থাকতে দেখা যায়নি।

জুহির মেয়ে জাহ্নবীর ব্যাপারও তাই। মায়ের সঙ্গে তিনি খেলা দেখতে গিয়েছেন বটে, কিন্তু নিলামে থাকেননি। এদিন শুধু ছিলেনই না, নিলামে সক্রিয় ভাবে অংশগ্রহণ করতেও দেখা গিয়েছে তাঁকে। জাহ্নবীকে নিলামের তরুণতম অংশগ্রহণকারী বলা হচ্ছে।

শাহরুখ এবং জুহি কেকেআরের অন্যতম মালিক। এর আগে জুহিকে নিলামে থাকতে দেখা গেলেও শাহরুখকে দেখা যায়নি। এদিন অবশ্য দু’জনের কেউই ছিলেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE