Advertisement
১৫ জুলাই ২০২৪
IPL 2023

পয়েন্ট তালিকায় আরও নীচে কলকাতা, বৃহস্পতিবার দিল্লি ম্যাচের আগে কত নম্বরে কেকেআর?

আইপিএলের পয়েন্ট তালিকায় নেমেই চলেছে কলকাতা। নীতীশ রানার দল একটা সময় প্রথম চারে ছিল। কিন্তু হায়দরাবাদ এবং মুম্বইয়ের কাছে পর পর হার কেকেআরকে নামিয়ে দিয়েছে আরও নীচে।

kkr

পাঁচটি ম্যাচ খেলে দু’টিতে জিতেছে কলকাতা। তিনটি ম্যাচে হেরেছে তারা। অর্থাৎ পাঁচ ম্যাচে কলকাতার পয়েন্ট চার। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১২:৩০
Share: Save:

আইপিএলের পয়েন্ট তালিকায় নেমেই চলেছে কলকাতা। নীতীশ রানার দল একটা সময় প্রথম চারে ছিল। কিন্তু হায়দরাবাদ এবং মুম্বইয়ের কাছে পর পর হার কেকেআরকে নামিয়ে দিয়েছে সাতে। যে মুম্বই প্রথম দু’টি ম্যাচে হেরে শুরু করেছিল, তারা এখন কলকাতাকে টপকে গিয়েছে।

পাঁচটি ম্যাচ খেলে দু’টিতে জিতেছে কলকাতা। তিনটি ম্যাচে হেরেছে তারা। অর্থাৎ পাঁচ ম্যাচে কলকাতার পয়েন্ট চার। অন্য দিকে, মুম্বই প্রথম দু’টি ম্যাচে হারলেও পরের তিনটি ম্যাচে জিতেছে। মঙ্গলবার হায়দরাবাদকে হারিয়ে তারা টপকে গিয়েছে কলকাতাকে। মুম্বই এখন ছ’নম্বরে। কলকাতা সাতে। বৃহস্পতিবার দিল্লিকে হারাতে পারলে মুম্বইয়ের সমান পয়েন্ট হবে কলকাতার। রান রেটের সুবাদে মুম্বই এবং পঞ্জাবকে টপকে পাঁচে উঠে আসার কথা।

পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে রাজস্থান। পাঁচ ম্যাচে আট পয়েন্ট তাদের। সমসংখ্যক ম্যাচে ছ’পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে লখনউ। বুধবার এই দুই দল মুখোমুখি হচ্ছে। লখনউয়ের কাছে সুযোগ আট পয়েন্ট পেয়ে রাজস্থানকে ছুঁয়ে ফেলার। তবে রান রেট ভাল থাকার সুবাদে হয়তো রাজস্থানই শীর্ষে থাকবে।

point table

আইপিএলের এখনকার পয়েন্ট তালিকা। গ্রাফিক: শৌভিক দেবনাথ

আইপিএলে প্রতিটি দলেরই পাঁচটি করে ম্যাচ খেলা হয়ে গিয়েছে। দিল্লি একমাত্র দল যারা পয়েন্ট পায়নি। বাকি সব দলই অন্তত দু’টি করে ম্যাচ জিতেছে। রাজস্থানের মতো আট পয়েন্ট কারও নেই। লখনউ, চেন্নাই, গুজরাত, পঞ্জাব এবং মুম্বইয়ের ছ’পয়েন্ট করে রয়েছে। কলকাতা, বেঙ্গালুরু এবং হায়দরাবাদের সংগ্রহে চার পয়েন্ট করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Point Table KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE