Advertisement
২৩ এপ্রিল ২০২৪
aamir khan

Aamir: আগামী আইপিএলে ধোনির নেতৃত্বে চেন্নাইয়ের হয়ে খেলতে চান আমির

গ্যালারিতে কয়েক বার দেখা গেলেও আইপিএলের সঙ্গে সরাসরি যুক্ত নন বলিউড অভিনেতা আমির খান। তাঁর প্রিয় দল চেন্নাই এ বার প্রত্যাশা পূরণে ব্যর্থ।

আমির খান।

আমির খান। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২২ ১৬:৪৪
Share: Save:

আগামী বছর আইপিএলে খেলতে চান ভূবন। লগানে তাঁর অলরাউন্ড পারফরম্যান্সের সামনে পরাজয় স্বীকার করতে বাধ্য হয়েছিল ব্রিটিশরা। আইপিএলেও তাঁর পারফরম্যান্সে ভর করে আগামী বছর ঘুরে দাঁড়াবে মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংস?

ঠিকই ধরেছেন। ২০২৩ সালের আইপিএলে চেন্নাইয়ের হয়ে খেলতে চান বলিউড অভিনেতা আমির খান। খেলতে চান ধোনির নেতৃত্বেই। আমির বলেছেন, ধোনির নেতৃত্বে খেলার সুযোগ পেলে সম্মানিত বোধ করবেন।

তবে কি সত্যিই চেন্নাইয়ের জার্সি গায়ে মাঠে নামবেন আমির? নেটমাধ্যমে তাঁরই ভাগ করে নেওয়া একটি ভিডিয়োকে কেন্দ্র করে তৈরি হয়েছে এই জল্পনা। আইপিএলের গ্যালারিতে কয়েক বার দেখা গিয়েছে আমিরকে। এই টি-টোয়েন্টি প্রতিযোগিতার সঙ্গে আমিরের যোগাযোগ এটুকুই।

শাহরুখ খান, জুহি চাওলা, প্রীতি জিন্টারা প্রথম থেকেই আইপিএলের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির সঙ্গে সরাসরি জড়িত। আমির তেমন নন। তিনি চেন্নাইয়ের সমর্থক। একটি ভিডিয়ো বার্তায় তিনি ধোনির নেতৃত্বে চেন্নাইয়ের হয়ে খেলার ইচ্ছাপ্রকাশ করেছেন। সেই ভিডিয়োটি নেটমাধ্যমে দিয়েছে সিএসকেও।

আমির বলেছেন, ‘‘আমি তোমাদের দলের অংশ হতে পারলে খুবই সম্মানিত বোধ করতাম। হলুদ জার্সি গায়ে খেলাটা বিরাট সম্মানের। বিশেষ করে ধোনির নেতৃত্বে খেলা। প্রথম সাক্ষাৎ থেকেই আমি ওর ভক্ত। ওর মতো এত শান্ত মানুষ বেশি দেখা যায় না। কিন্তু ওর ভিতরে একটা ঝড় রয়েছে। আগামী বছরেও ধোনি খেলবে এটা দারুণ খবর। তোমরা আমাকেও নেটে দেখতে পার, যদি আমি ততটা ভাল খেলতে পারি। আশা করছি তোমরা সবাই আনন্দই পাবে।’’

এই নিয়ে দ্বিতীয় বার আইপিএলের প্লে-অফ পর্বের যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয়েছে চেন্নাই। লিগ পর্বের শেষ ম্যাচে পরাজয়ের পর আগামী বছরের জন্য চেন্নাই ক্রিকেটারদের উদ্বুদ্ধ করতে এই বার্তা দিয়েছেন দলের অন্যতম খ্যাতনামী সমর্থক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

aamir khan CSK IPL 2022 MS Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE