Advertisement
০৪ মে ২০২৪
Andre Rusell

৩ উইকেট নিয়ে খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়লেন রাসেল! আবার চোট-আতঙ্ক কেকেআরে

এর আগেও অনেক বার চোট পেয়েছেন রাসেল। চোটের কারণে আইপিএলে বেশ কয়েকটি ম্যাচে খেলতেও পারেননি তিনি। আবার রাসেল মাঠ ছাড়ায় সেই আতঙ্কই তাড়া করছে কেকেআর সমর্থকদের।

 Andre Russell goes off the field limping against SRH at Eden Gardens

এই প্রথম নয়, এর আগেও অনেক বার চোট পেয়েছেন রাসেল। চোটের কারণে আইপিএলে বেশ কয়েকটি ম্যাচে খেলতেও পারেননি তিনি। — ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ২১:৩৭
Share: Save:

আইপিএলের প্রথম তিন ম্যাচে তাঁকে বল দেননি কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক নীতীশ রানা। চতুর্থ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আন্দ্রে রাসেলকে দিয়ে বল করান নীতীশ। সাফল্য পেলেও সেই সঙ্গে অধিনায়ককে ধাক্কাও দিয়ে গেলেন রাসেল। ২ ওভার ১ বল করেই খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়লেন রাসেল।

কলকাতার ইনিংসে চার নম্বর বোলার হিসাবে রাসেলের হাতে বল তুলে দেন নীতীশ। প্রথম ওভারেই জোড়া উইকেট নেন তিনি। প্রথমে মায়াঙ্ক আগরওয়াল ও তার পরে রাহুল ত্রিপাঠিকে আউট করেন তিনি।

দ্বিতীয় ওভারে বল করতে গিয়েই সমস্যায় পড়েন রাসেল। ওভার শেষে দেখা যায়, মাটিতে বসে পড়েছেন তিনি। মাঠে ছুটে আসেন ফিজিয়ো। তিনি এসে রাসেলকে পরীক্ষা করে দেখেন। তার পরে মাঠ ছাড়েন রাসেল। তখনই তাঁর চোটের আশঙ্কা দেখা দিয়েছিল।

কিছু ক্ষণ পরে রাসেল আবার মাঠে নামলে কেকেআর সমর্থকেরা কিছুটা আস্বস্ত হন। কিন্তু তৃতীয় ওভারের প্রথম বলে উইকেট নেওয়ার পরেই আবার মাটিতে বসে পড়েন রাসেল। আর বল করতে পারেননি ওয়েস্ট ইন্ডিজ়ের এই ক্রিকেটার। দু’জনের কাঁধে হাত দিয়ে মাঠ ছাড়েন তিনি। বোঝা যাচ্ছিল, হাঁটতে কষ্ট হচ্ছে রাসেলের।

এই প্রথম নয়, এর আগেও অনেক বার চোট পেয়েছেন রাসেল। চোটের কারণে আইপিএলে বেশ কয়েকটি ম্যাচে খেলতেও পারেননি তিনি। আবার রাসেল মাঠ ছাড়ায় সেই আতঙ্কই তাড়া করছে কেকেআর সমর্থকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE