Advertisement
১৯ মে ২০২৪
IPL 2023

পর পর হারেও সুযোগ হচ্ছে না, কেকেআর সমর্থকদের কী বার্তা দিলেন বাংলাদেশের লিটন?

টানা ব্যর্থ হচ্ছেন গুরবাজ়। রান পাচ্ছেন না জগদীশনও। তাও কলকাতার প্রথম একাদশে সুযোগ পাচ্ছেন না লিটন। খেলার সুযোগ না পেয়ে এবং দলের হারে হতাশ লিটনের বার্তা সমর্থকদের।

picture of Litton Das

কলকাতা নাইট রাইডার্স সমর্থকদের বার্তা দিলেন লিটন। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ২০:২৪
Share: Save:

সানরাইজার্স হায়দরাবাদের পর মুম্বই ইন্ডিয়ান্সের কাছেও হারতে হয়েছে কলকাতা নাইট রাইডার্সকে। চাপে রয়েছেন নীতীশ রানারা। বাংলাদেশের উইকেটরক্ষক-ব্যাটার লিটন দাস অবশ্য আশাবাদী। সমাজমাধ্যমে বার্তা দিয়েছেন তিনি।

কোনও ম্যাচেই প্রত্যাশা মতো খেলতে পারছে না কেকেআরের ওপেনিং জুটি। অথচ মাঠের বাইরে বসে রয়েছেন বাংলাদেশের ওপেনিং ব্যাটার লিটন। প্রথম একাদশে জায়গা হচ্ছে না জেসন রয়ের মতো টপ অর্ডার ব্যাটারেরও। দলের বোলিং নিয়ে মুম্বই ম্যাচের পর প্রকাশ্যেও ক্ষোভ প্রকাশ করেছেন কলকাতা অধিনায়ক। আইপিএলের পাঁচটি ম্যাচ খেলার পর কিছুটা চাপে কলকাতা।

লিটন কবে দলের সঙ্গে যোগ দেবেন, তা নিয়ে কলকাতার সমর্থকদের উৎসাহ ছিল তুঙ্গে। অথচ তিনি দলে যোগ দেওয়ার পরেও খেলার সুযোগ পাচ্ছেন না। আফগানিস্তানের উইকেটরক্ষক-ব্যাটার রহমানুল্লা গুরবাজ় ব্যর্থ হচ্ছেন টানা। তাও সুযোগ হচ্ছে না লিটনের। বাংলাদেশের উইকেটরক্ষক-ব্যাটার কি কিছুটা হতাশ? এক দমই নয়। লিটনের পরের ম্যাচেই প্রত্যাশিত ছন্দে দেখা যাবে কেকেআরকে। সোমবার সমাজমাধ্যমে লিটন বার্তা দিয়েছেন সমর্থকদের। তিনি লিখেছেন, ‘‘আশা করছি কেকেআর খুব তাড়াতাড়ি শক্তিশালী ভাবে ফিরে আসবে।’’

আগামী বৃহস্পতিবার সৌরভ গঙ্গোপাধ্যায়ের দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে কেকেআরের প্রথম একাদশে থাকতে পারেন লিটন। গুরবাজ়ের পাশাপাশি নারায়ণ জগদীশনও ব্যাট হাতে দলকে ভরসা দিতে পারছেন না। কলকাতার দলে লিটন ছাড়া উইকেটরক্ষক-ব্যাটার এই দু’জনই। তাঁদের ব্যর্থতা লিটনের আইপিএল অভিষেকের আশা উজ্জ্বল করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 KKR Litton Das
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE