Advertisement
১৭ মে ২০২৪
Litton Das

কেকেআরে আদৌ সুযোগ পাবেন কিনা জানা নেই, না পেলে কি ফিরে যাবেন লিটন?

সোমবার সকালে শহরে এসেছেন লিটন। মাঝে অনেক জল্পনা রটেছিল তাঁকে নিয়ে। সে সব উড়িয়েই কলকাতায় পা দিলেন তিনি। জানিয়ে দিলেন নিজের প্রত্যাশা।

litton das

লিটন জানিয়ে রাখলেন, কেকেআরের হয়ে আদৌ খেলতে পারবেন কিনা সেটা তিনি জানেন না। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ১১:৫৯
Share: Save:

অপেক্ষার অবসান। আইপিএলে খেলতে অবশেষে কেকেআরে যোগ দিলেন বাংলাদেশের লিটন দাস। সোমবার সকালে তিনি শহরে এসেছেন। মাঝে অনেক জল্পনা রটেছিল তাঁকে নিয়ে। সে সব উড়িয়েই কলকাতায় পা দিলেন তিনি। তবে আসার আগে এটাও জানিয়ে রাখলেন, কেকেআরের হয়ে আদৌ খেলতে পারবেন কিনা সেটা তিনি জানেন না। তবে একটিও ম্যাচে খেলতে না পারলেও আফসোস থাকবে না।

লিটনকে এ বার ৫০ লাখ টাকায় কিনেছে কেকেআর। কিন্তু রহমানুল্লা গুরবাজ়‌, জেসন রয়ের মতো বিদেশি ওপেনার থাকায় প্রথম একাদশে লিটনকে সুযোগ দেওয়া কতটা সম্ভব, সেটাই প্রশ্ন। তবে লিটন বলেছেন, “জানি না কেকেআরের হয়ে খেলতে পারব কিনা। খেললেও ভাল পারফরম্যান্স করতে পারব কিনা সেটাও জানি না। তবে আমার কাছে ব্যাপারটা শিক্ষার। যত পারব শিক্ষা নিতে চাই আইপিএলে খেলে।”

এ বছরের শেষে ভারতের মাটিতেই রয়েছে ৫০ ওভারের বিশ্বকাপ। সেখানে খেলার কথা রয়েছে লিটনেরও। আইপিএলে খেলতে না পারলেও মাঝের এই সময়টায় একাধিক মাঠে ঘুরে সেখানকার পরিবেশ এবং পিচ সম্পর্কে জেনে নিতে চান লিটন। এমন ইচ্ছাই প্রকাশ করেছেন তিনি।

নিজের প্রস্তুতির ব্যাপারে লিটন বলেছেন, “আমি অনেক দিন ধরেই খেলার মধ্যে রয়েছি এবং দীর্ঘ দিন ধরে ক্রিকেট খেলছি। তাই খুব একটা অসুবিধা হওয়ার কথা নয়। দেখা যায় কী হয়। তবে আমার কাছে আইপিএল একটা বিরাট সুযোগ। আগে কখনও এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করিনি। আমার কাছে এটাই প্রথম বার। তাই খুব ভাল লাগছে। আমি খুবই খুশি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Litton Das KKR IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE