Advertisement
২৯ মে ২০২৪
Rinku Singh

লজ্জা সরিয়ে এ বার গলা ছেড়ে গান রিঙ্কুর! সাজঘরে ফিরে নায়ককে নিয়ে কী করল কেকেআর?

দলের জন্য এ বার নতুন গান তৈরি করা হয়েছে। সাজঘরে ফিরেই ক্রিকেটার থেকে সাপোর্ট স্টাফ, সবাই গলা মেলাচ্ছেন সেই গানে। রবিবারও সেই দৃশ্য দেখা গেল। রিঙ্কুকে সামনে রেখে হল নাচও।

rinku singh

রিঙ্কু সিংহের গলায় এ বার গান। — ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৩ ১০:৩০
Share: Save:

প্রতিপক্ষ বেঙ্গালুরুই হোক বা গুজরাত, কলকাতা নাইট রাইডার্স এ বারের আইপিএলে জিতলেই একটা নতুন জিনিস দেখা যাচ্ছে। ম্যাচের পর সাজঘরে ফিরে গান। দলের জন্য এ বার নতুন গান তৈরি করা হয়েছে। সাজঘরে ফিরেই ক্রিকেটার থেকে সাপোর্ট স্টাফ, সবাই গলা মেলাচ্ছেন সেই গানে। রবিবারও সেই দৃশ্য দেখা গেল। গানের পরে একটু নেচেও নিয়েছেন প্রত্যেকে।

বেঙ্গালুরুর বিরুদ্ধে ইডেন গার্ডেন্সে জেতার পর প্রথম বার প্রকাশ্যে এসেছিল সেই গান। রবিবার গুজরাতের বিরুদ্ধে জয়ের পরেও একই দৃশ্য দেখা গেল। সাজঘরে সবাই মিলে গাইলেন, “বুকে হাত রেখে গাও, কেকেআরের হয়ে খেলাই আমাদের কাছে সব। ইডেন গার্ডেন্সেই হোক বা যে কোনও মাঠে জয়, সেটা তোমার বা আমার থেকেও বেশি। আমরা কেকেআরের হয়ে খেলি। বেগনি আমাদের রক্তে আছে। ইউ বিউটিইইইইই।” এর পরেই গোটা দল শ্যাম্পেন ছিটিয়ে উচ্ছ্বাসে মেতে ওঠে।

রবিবার সাজঘরে সবার আগে ছিলেন রিঙ্কুই। আগের দিন একটু লজ্জা পেলেও এ দিন তাঁকে চিৎকার করে গান গাইতে দেখা গিয়েছে। ঠিক পিছনেই ছিলেন কোচ চন্দ্রকান্ত পণ্ডিত। অধিনায়ক নীতীশ রানা ছিলেন একটু পিছনে। ম্যাচের আর এক নায়ক বেঙ্কটেশ আয়ারকেও পিছনে দেখা গিয়েছে। দলের বিদেশিরা একে অপরের কাঁধে হাত রেখে সঙ্ঘবদ্ধ ভাবে দাঁড়িয়ে ছিলেন। সহকারী কোচ অভিষেক নায়ারকে নতুন গান গাইতে দেখা গিয়েছে।

ম্যাচের পর রিঙ্কু বলেন, “আমি জানতাম আমি পারব। রানা ভাই (নীতীশ) আমাকে বলেছিল নিজের উপর বিশ্বাস রাখতে। সেই সঙ্গে শেষ পর্যন্ত ব্যাট করতে। তার পর যা হবে দেখা যাবে। আমার মাথায় শুধু ছক্কা হাঁকানোর কথাই ছিল। উমেশ ভাই (যাদব) আমাকে বলছিল বেশি না ভাবতে। শুধু নিজের মতো খেলতে। আমি কিছু ভাবছিলাম না। শুধু যেমন বল আসছিল, তেমন খেলছিলাম। প্রতিটা বল ব্যাটের মাঝখানেই লাগল। আমি বিশ্বাস রেখেছিলাম নিজের উপর, সেটার ফল পেলাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rinku Singh KKR IPL 2023
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE