Advertisement
১৮ মে ২০২৪
IPL 2023

আমদাবাদে জয়ের আনন্দ, নাইটদের ‘আসল’ অধিনায়ক ভুলেই গেলেন সব যন্ত্রণা

আমদাবাদে প্রথমে ব্যাট করে ২০৪ রান তুলেছিল গুজরাত টাইটান্স। সাই সুদর্শন ব্যাট হাতে দাপট দেখিয়েছিলেন। বল হাতে রশিদ খান হ্যাটট্রিক করে কলকাতাকে চাপে ফেলে দিয়েছিলেন। কিন্তু সেই সব ম্লান করে দেন রিঙ্কু।

kkr

দলের জয় দেখে ‘আসল’ অধিনায়ক আনন্দ ধরে রাখতে পারলেন না। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ২২:৪৩
Share: Save:

আমদাবাদে নীতীশ রানার দল যখন গুজরাত টাইটান্সের বিরুদ্ধে জিতছে, তখন কলকাতা নাইট রাইডার্সের ‘আসল’ অধিনায়ক লাফাচ্ছেন। তিনি শ্রেয়স আয়ার। চোটের কারণে এ বারের আইপিএলে খেলতে পারছেন না। কিন্তু দলের জয় দেখে তিনিও আনন্দ ধরে রাখতে পারলেন না।

টুইটে শ্রেয়সের একটি ভিডিয়ো দেখা যাচ্ছে। সেখানে একটি বিলাসবহুল ঘরে কলকাতার জয়ের পর আনন্দে চিৎকার করছেন শ্রেয়স। তাঁর আনন্দে চিৎকার এবং লাফানো দেখে বোঝা মুশকিল যে চোট রয়েছে। আসলে শেষ পাঁচ বলে রিঙ্কু সিংহের পাঁচটি ছক্কা হাঁকানো দেখে তিনি নিজেকে আটকে রাখতে পারেননি। দু’হাত তুলে চিৎকার করতে থাকেন।

দীর্ঘ দিন ধরেই চোট নিয়ে ভুগছেন শ্রেয়স। ভারতের হয়ে টেস্ট খেলতে নেমেও উঠে যেতে হয়েছিল তাঁকে। সেই চোট এখনও সারেনি। সেই কারণেই তাঁর জায়গায় নীতীশ রানাকে অধিনায়ক করা হয়। রবিবার ম্যাচ জিতে তাঁর মুখে শোনা যায় রিঙ্কুর প্রশংসা। নীতীশ বলেন, “রিঙ্কু এবং ওর প্রতিভার কাছে নতি স্বীকার করল ম্যাচের ফলাফল। অনেকে আমায় প্রশ্ন করেন, রিঙ্কুকে কেন বড় দায়িত্ব দেওয়া হয় না? এটা যদি ছোট কাজ হয়, তা হলে কল্পনা করুন ওর বড় কাজ কেমন হতে পারে! সত্যি বলতে রিঙ্কুর এই ইনিংসের ব্যাখ্যা করার মতো ভাষা আমার জানা নেই।”

আমদাবাদে প্রথমে ব্যাট করে ২০৪ রান তুলেছিল গুজরাত টাইটান্স। সাই সুদর্শন ব্যাট হাতে দাপট দেখিয়েছিলেন। বল হাতে রশিদ খান হ্যাটট্রিক করে কলকাতাকে চাপে ফেলে দিয়েছিলেন। কিন্তু সেই সব ম্লান করে দেন রিঙ্কু। শেষ পাঁচ বলে পাঁচটি ছক্কা মেরে ম্যাচ নিয়ে চলে গেলেন উত্তরপ্রদেশের রিঙ্কু সিংহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE