Advertisement
১৮ মে ২০২৪
IPL 2023

রবিবার আমদাবাদে ম্যাচ জিতেই ভিডিয়ো কলে রিঙ্কু, কার শুভেচ্ছা এল কলকাতার নায়কের কাছে?

২০১৮ সালে রিঙ্কুকে নিলামে কিনেছিল কেকেআর। সেই সময় থেকে বেশির ভাগ ম্যাচে রিঙ্কুকে ফিল্ডিং করতে দেখা যেত। তাতেই খুশি হয়ে যেতেন রিঙ্কু। আনন্দে আত্মহারা হয়ে যেতেন ক্যাচ নিয়ে।

Rinku Singh

রবিবারের ম্যাচের সেরা রিঙ্কু সিংহ। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ২১:৪৬
Share: Save:

উত্তরপ্রদেশে রিঙ্কু সিংহের ভাঙাচোরা ঘর রবিবার আরও কিছুটা উজ্জ্বল হয়ে উঠল। কলকাতা নাইট রাইডার্স দলে দিনের পর দিন শুধু ফিল্ডিং করতে নামা ছেলেটাই নায়ক হয়ে উঠলেন। সঙ্গে সঙ্গে ফোন পেলেন শ্রেয়স আয়ারের। কলকাতার যে অধিনায়ক চোটের কারণে এই মরসুমে খেলতে পারছেন না।

শ্রেয়স যে রিঙ্কুকে ভিডিয়ো কল করেছেন সেটার ছবি পোস্ট করেছে কলকাতা। কী কথা হয়েছে তা জানায়নি তারা। হয়তো শুভেচ্ছা জানিয়েছেন শ্রেয়স। আমদাবাদে পাঁচ ছক্কা মেরে ম্যাচ জেতানোর পর রিঙ্কুর সেটা প্রাপ্য। কেকেআর ছবিটি পোস্ট করে লেখে, “কে এই ভিডিয়োটা পুরো দেখতে চান?”

২০১৮ সালে রিঙ্কুকে নিলামে কিনেছিল কেকেআর। সেই সময় থেকে বেশির ভাগ ম্যাচে রিঙ্কুকে ফিল্ডিং করতে দেখা যেত। তাতেই খুশি হয়ে যেতেন তিনি। আনন্দে আত্মহারা হয়ে যেতেন ক্যাচ নিয়ে। আর মুখে সব সময় লেগে থাকত হাসি। ক্রিকেট খেলতে ভালবাসেন রিঙ্কু। তাঁর ওই টুকুই চাওয়া। যে কারণে অভাবের সংসার থেকে উঠে এলেও ক্রিকেট ছাড়েননি কখনও। তাঁর মতো অনেকেই হয়তো ক্রিকেট খেলার স্বপ্ন দেখে। কিন্তু অভাবের কারণে অন্য কাজ নিয়ে নেয়। রিঙ্কুর কাছেও এসেছিল তেমন প্রস্তাব। কিন্তু রিঙ্কু হার মানেননি।

রবিবার যেমন রিঙ্কু হার মানেননি বলে কলকাতা জিতল। দলকে জিতিয়ে চোখ মুছতে দেখা গেল তাঁকে। আকাশের দিকে তাকিয়ে চোখের জল মুছছিলেন। আনন্দে কাঁদছিলেন রিঙ্কু। তাঁর স্বপ্ন যে পূরণ হয়ে গিয়েছে। তিনি তো এটাই চেয়েছিলেন। ক্রিকেট খেলবেন, দলকে জেতাবেন। পাঁচ বলে পাঁচটি ছক্কা মেরে রিঙ্কু সব কিছু বদলে দিয়ে গেলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2023 Rinku Singh KKR Shreyas Iyer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE